শুটিংয়ে আহত নিরব

শোবিজ ডেস্ক: গুরুতর আহত হয়েছেন ‘কয়লা’ ছবির নায়ক নিরব। সিলেটের জাফলং এলাকায় স্থানীয় একটি বিলে নৌকাযোগে শুটিং করার সময় এই দুর্ঘটনা ঘটে। এতে নিরবের বাম পায়ের তালু কেটে যায়।

ঘটনাটি গতকাল (১৬ নভেম্বর) রাত ১টার দিকের বলে জানান নিরব।

তিনি বলেন, ‘মঙ্গলবার প্রায় সারা দিনই শুটিং করেছি। মধ্যরাতে নৌকায় করে বিলের মধ্যে কিছু দৃশ্যের কাজ করছিলাম। ওই বিলে প্রচুর শাপলা ফুল, সাপ আর জোঁক ছিল! ফুল দেখে যতটা মুগ্ধ হয়েছি, সাপ আর জোঁক দেখে ততটাই ভয় পেয়েছি! শেষ পর্যন্ত ভয়েরই জয় হলো। আমি মারাত্মক আহত হলাম।’

জানা গেছে, পানি থেকে নৌকায় ওঠার পর নিরব লক্ষ করেন তার পায়ের গোড়ালিতে একটি জোঁক লেগে আছে। সেটি ফেলতে গিয়ে নৌকায় থাকা বাঁশের কঞ্চি ঢুকে যায় তার পায়ের তালুতে। যার ফলে প্রায় এক ইঞ্চি গভীর ক্ষত হয়। সেখান থেকে রাত ২টার দিকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয় নিরবকে। তিনটার দিকে ফেরেন হোটেলে।

নিরব বলেন, ‘যে গতি নিয়ে আমরা টানা কাজটা করছিলাম, তাতে একটা বাধা তৈরি হলো। বিছানায় পড়ে আছি। চিকিৎসক বললেন, মিনিমাম তিন দিন পায়ে ভর না দিতে। অথচ আজ (১৭ নভেম্বর) আমাদের গানের শুটিং করার কথা ছিল। আমার কারণে বুবলীও ঘরবন্দি হয়ে আছেন! বিষয়টি দুঃখজনক। পায়ের চেয়ে বেশি কষ্ট লাগছে ইউনিটের জন্য। এটাও সত্যি, জোঁকটা ছিল সাপের মতো বড়। কত জলে-জঙ্গলে ঘুরেছি, এমন সাইজের জোঁক আমি আর দেখিনি।’

গত ৭ নভেম্বর থেকে সিলেট অঞ্চলে চলছে ‘কয়লা’ ছবির শুটিং। আব্দুল্লাহ জহির বাবুর কাহিনি ও সংলাপে ছবিটি নির্মাণ হচ্ছে সিমপ্ল্যাক্স ইন্টারন্যাশনালের ব্যানারে। এতে নিরব-বুবলী ছাড়াও অন্যতম চরিত্রে অভিনয় করছেন রাশেদ মামুন অপু।

প্রিন্ট করুন প্রিন্ট করুন   ❑ পড়েছেন  ৯০  জন  

সর্বশেষ..