শোবিজ

শুটিংয়ে ফিরলেন নুসরাত জাহান

শোবিজ ডেস্ক: পার্লামেন্ট সদস্য নির্বাচিত হওয়ার পরপরই বিয়ে-মধুচন্দ্রিমা; টানা কয়েক মাসের ‘অন্য ব্যস্ততা’ শেষে চেনা অলিন্দে ফিরলেন টালিগঞ্জের অভিনেত্রী নুসরাত জাহান। গত সোমবার থেকে তিনি ‘অসুর’ নামে একটি চলচ্চিত্রের শুটিংয়ে যোগ দিয়েছেন বলে জানিয়েছে টাইমস অব ইন্ডিয়া।
ভারতের চিত্রকলা ও স্থাপত্যের প্রবাদপুরুষ রামকিঙ্কর বেইজকে সম্মান জানিয়ে চলচ্চিত্রটি নির্মাণ করছেন নির্মাতা পাভেল। সহশিল্পী হিসেবে এ সিনেমায় জিৎ ও আবীর চট্টোপাধ্যায়কে পাচ্ছেন নুসরাত; তারা অভিনয় করছেন তিন বন্ধুর চরিত্রে।
পশ্চিমবঙ্গের বসিরহাটের এমপি নুসরাত অভিনয়ে ফিরে বললেন, ‘তিন দিন ধরে শুটিং করছি; শুটিংয়ের প্রতিটা মুহূর্ত আমি উপভোগ করছি। শুটিংয়ে ফেরার আগে আমি দারুণ একটি বিরতি নিয়েছি; এটা খুব দরকার ছিল।’
শুটিং ইউনিটের একজন জানান, মঙ্গলবার সন্ধ্যা ৬টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত এক স্টুডিওতে শুটিংয়ে অংশ নেন নুসরাত। সোম থেকে বুধবার টানা শুটিং শেষ বৃহস্পতিবার ভারতের স্বাধীনতা দিবসে থাকছে বিরতি।
‘অসুর’ নির্মাতা পাভেল এনডিটিভিকে দেওয়া এক সাক্ষাৎকারে বলেছিলেন, চলতি বছরের শেষ দিকে সিনেমাটি মুক্তি দেওয়ার পরিকল্পনা আছে তার। এ চলিচ্চিত্রের সংগীত পরিচালনা করছেন নচিকেতা, অমিত ও ইশান।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..