স্পোর্টস

শুরুতেই নেইমার এমবাপে পাচ্ছে না পিএসজি

চ্যাম্পিয়নস লিগ

ক্রীড়া ডেস্ক: নতুন মৌসুমের চ্যাম্পিয়নস লিগ মাঠে গড়াচ্ছে আগামীকাল। প্রথম দিনেই রিয়াল মাদ্রিদের মুখোমুখি হবে পিএসজি। কিন্তু এ ম্যাচে ফরাসি ক্লাবটি পাচ্ছে না তারকা দুই ফরোয়ার্ড নেইমার ও কিলিয়ান এমবাপেকে।
গত মৌসুমে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে রেফারির সিদ্ধান্ত নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে অসন্তোষ প্রকাশ করেছিলেন নেইমার। যে কারণে তিন ম্যাচ নিষিদ্ধ হয়েছিলেন তিনি। তাই আগামীকাল পিএসজির জার্সিতে চ্যাম্পিয়নস লিগের প্রথম ম্যাচে মাঠের বাইরেই থাকবেন ব্রাজিলের এ ফরোয়ার্ড। এদিকে চোটের কারণে খেলতে পারবেন না এমবাপে।
এ মৌসুমে বার্সেলোনায় যেতে সর্বোচ্চ চেষ্টা করেন নেইমার। শেষ পর্যন্ত তার আশা পূরণ হয়নি। অনেকটা বাধ্য হয়েই তাই ফরাসি ক্লাবটিতেই থেকে যেতে হয়েছে তার। এরই মধ্যে লিগ ওয়ানের ম্যাচে নেমে গোলও করেছেন তিনি। তার সেই ফর্মটা ইউরোপ সেরার মঞ্চে আপাতত পাচ্ছে না পিএসজি। অন্যদিকে, সপ্তাহ দুয়েক আগে তুলুজের বিপক্ষে চোটে পড়েছিলেন এমবাপে। আলাদাভাবে অনুশীলনে ফিরলেও রিয়াল মাদ্রিদের বিপক্ষে মাঠে নামতে পারবেন না তিনি।
এদিকে পিএসজির আরেক তারকা ফরোয়ার্ড এডিসন কাভানিও এখন পর্যন্ত সুস্থ হতে পারেননি। ইন্টার মিলান থেকে ধারে দলে টানা মাউরো ইকার্দিও শুরুর একাদশে থাকবেন কিনা তাও নিশ্চিত নয়। সব মিলিয়ে তাই চ্যাম্পিয়নস লিগে নিজেদের প্রথম ম্যাচে একাদশ সাজানো নিয়েই বেশ অস্বস্তিতে পড়েছে পিএসজি।

সর্বশেষ..