স্পোর্টস

শেষ টি-টোয়েন্টিতে ‘বৃষ্টি’র জয়

ক্রীড়া ডেস্ক: আগেই সিরিজ হাতছাড়া হয়েছিল বাংলাদেশের। তাই গতকাল শেষ ম্যাচে স্কোয়াডের অন্য খেলোয়াড়দের সুযোগ দিতে চেয়েছিলেন রাসেল ডমিঙ্গো। সঙ্গে জয়ও আশা করেছিলেন তিনি। কিন্তু তার চাওয়া একটাও পূরণ হয়নি। শেষ পর্যন্ত বাংলাদেশ-পাকিস্তানের মধ্যেকার শেষ টি-টোয়েন্টিতে জেতে বৃষ্টি।

বৃষ্টির দাপটে গতকাল লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে টসই হয়নি। লম্বা সময় অপেক্ষার পর স্থানীয় সময় ৩টা ৫৫ মিনিটে ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করেন দুই আম্পায়ার। তাতে অবশ্য কোনো ক্ষতিই হয়নি পাকিস্তানের।

এর আগে পাকিস্তান সফরের তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে বাংলাদেশ হেরেছিল ৫ উইকেটে। পরের ম্যাচে ঘুরে দাঁড়ানোর আশা করেছিল টিম টাইগার্স। কিন্তু সে ম্যাচে আরও ব্যাট-বলে বাজে পারফর্ম্যান্স প্রদর্শন করে সফরকারীরা। যে কারণে এক ম্যাচ আগেই সিরিজ খুঁইয়ে বসে রাসেল ডমিঙ্গোর শিষ্যরা। এর ফলে পাকিস্তান ধরে রেখেছে আইসিসি টি-টোয়েন্টি র‌্যাংকিংয়ের শীর্ষস্থান।

টি-টোয়েন্টিতে ভালো দল হয়ে উঠতে ব্যাটিং, বোলিং ও ফিল্ডিংয়ে কতটা উন্নতি করতে হবে, তা অবশ্য এ সফরে আরেকবার বুঝতে পেরেছে বাংলাদেশ। হয়তো দেশে ফেরার পর এ নিয়ে কাজ শুরু করবেন সংশ্লিষ্ট কর্তারা।

নিরাপত্তা শঙ্কায় এবার পাকিস্তান সফরে তিন ধাপে করছে পাকিস্তান। যার প্রথমটা শেষ হয়েছে গতকাল। প্রথম টেস্ট খেলতে আগামী মাসের শুরুতে আবার পাকিস্তান যাবে লাল-সবুজরা। রাওয়ালপিন্ডিতে ৭ ফেব্রুয়ারি শুরু হবে সেই ম্যাচ। পরে এপ্রিলে আবার সফরে যাবে ডমিঙ্গোর দল। তৃতীয় দফায় করাচিতে একটি করে ওয়ানডে ও টেস্ট খেলবে তারা।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..