কোম্পানি সংবাদ

শেয়ার কিনবেন তিন কোম্পানি পরিচালক

নিজস্ব প্রতিবেদক: বিমা খাতের কোম্পানি মেঘনা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের পরিচালক জান্নাতুল ফেরদৌস, পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের উদ্যোক্তা পরিচালক কবির আহমেদ ও পরিচালক নুর জাহান আহমেদ এবং প্যারামাউন্ট টেক্সটাইল লিমিটেডের সহযোগী প্রতিষ্ঠান প্যারামাউন্ট ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড শেয়ার কেনার ঘোষণা দিয়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।
মেঘনা লাইফ ইন্স্যুরেন্স: কোম্পানিটির পরিচালক জান্নাতুল ফেরদৌস তিন লাখ ৩৫ হাজার ২২০ শেয়ার বর্তমান বাজারদরে ব্লক মার্কেট থেকে কিনবেন। আগামী ৩০ কার্যদিবসের মধ্যে এ শেয়ার কেনা সম্পন্ন হবে বলে জানা গেছে।
পপুলার লাইফ ইন্স্যুরেন্স: কোম্পানিটির উদ্যোক্তা পরিচালক কবির আহমেদ পাঁচ লাখ ৩৮ হাজার শেয়ার এবং নুর জাহান আহমেদ দুই লাখ ৯৪ হাজার ৫০০ শেয়ার বর্তমান বাজারদরে ব্লক মার্কেট থেকে কিনবেন। আগামী ৩১ অক্টোবরের মধ্যে এ শেয়ার কেনা সম্পন্ন হবে বলে জানা গেছে।
প্যারামাউন্ট টেক্সটাইল লিমিটেড: কোম্পানিটির সহযোগী প্রতিষ্ঠান প্যারামাউন্ট ইন্স্যুরেন্স লিমিটেড (যেখানে অনিতা হক, অনিতা দাস ও কাজী মো. ফিরোজ মোর্শেদ প্যারামাউন্ট ইন্স্যুরেন্স ও প্যারামাউন্ট টেক্সটাইলের পরিচালক) দুই লাখ শেয়ার বর্তমান বাজারদরে পাবলিক মার্কেট থেকে কিনবেন।

সর্বশেষ..