কোম্পানি সংবাদ

শেয়ার হস্তান্তর করবেন স্টাইল ক্রাফটের পরিচালক

নিজস্ব প্রতিবেদক : শেয়ার হস্তান্তরের ঘোষণা দিয়েছেন স্টাইল ক্রাফট লিমিটেডের পরিচালক শরিফ আলমাস রহমান। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

শরিফ আলমাস রহমান কোম্পানির এক লাখ ২৮ হাজার ১১০টি শেয়ার রয়েছে। তা থেকে তিনি তার স্ত্রী নাসরাত রহমান লোপারকে ২০ হাজার শেয়ার উপহার হিসেবে হস্তান্তর করবেন। আগামী ৩০ কার্যদিবসের মধ্যে এক্সচেঞ্জের লেনদেনের বাইরে উল্লিখিত পরিমাণ শেয়ার হস্তান্তর সম্পন্ন করতে হবে।

সর্বশেষ কার্যদিবসে শেয়ারদর দশমিক শূন্য এক শতাংশ বা ১০ পয়সা বেড়ে প্রতিটি সর্বশেষ এক হাজার ৩৪৫ টাকা ৯০ পয়সায় হাতবদল হয়, যার সমাপনী দর ছিল এক হাজার ৩৪১ টাকা ২০ পয়সা। দিনজুড়ে ৮২১টি শেয়ার মোট ৭৪ বার হাতবদল হয়, যার বাজারদর ১১ লাখ তিন হাজার টাকা। দিনভর শেয়ারদর সর্বনি¤œ এক হাজার ৩৪০ টাকা থেকে সর্বোচ্চ এক হাজার ৩৫০ টাকায় হাতবদল হয়। গত এক বছরে শেয়ারদর এক হাজার ২৩০ টাকা থেকে এক হাজার ৮৯০ টাকায় ওঠানামা করে।

২০১৭ সালের ৩০ জুন সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ১০ শতাংশ নগদ ও ৮০ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে। আলোচিত সময়ে শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৫২ টাকা ৪৭ পয়সা ও শেয়ারপ্রতি সম্পদমূল্য (এনএভি) ৫০৮ টাকা চার পয়সা। ওই সময় কর-পরবর্তী মুনাফা করেছে দুই কোটি ৮৮ লাখ ৬০ হাজার টাকা।

কোম্পানিটির মোট ৯ লাখ ৯০ হাজার শেয়ার রয়েছে। ডিএসইর সর্বশেষ তথ্যমতে, কোম্পানির মোট শেয়ারের মধ্যে উদ্যোক্তা ও পরিচালকদের কাছে রয়েছে ৫৫ দশমিক ৪৫ শতাংশ শেয়ার, প্রাতিষ্ঠানিক ছয় দশমিক ৫৬ শতাংশ ও সাধারণ বিনিয়োগকারীর কাছে ৩৭ দশমিক ৯৯ শতাংশ শেয়ার।

 

 

 

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..