প্রিন্ট করুন প্রিন্ট করুন

শ্রীবরদীতে বিদ্যুৎচালিত সেচযন্ত্রের তারে জড়িয়ে কলেজছাত্রের মৃত্যু

প্রতিনিধি ,শেরপুর : শেরপুরের শ্রীবরদীতে বিদ্যুৎচালিত সেচযন্ত্রের তারে জড়িয়ে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন। উপজেলার খড়িয়া কাজিরচর ইউনিয়নের ভাটি লঙ্গরপাড়া চরবন্দে গ্রামে গতকাল রোববার সকাল ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত কলেজছাত্রের নাম মঞ্জুরুল ইসলাম (১৮)। সে ওই গ্রামের জনৈক মনু মিয়ার ছেলে এবং শেরপুর সরকারি কলেজে উচ্চমাধ্যমিক শ্রেণির দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।
পরিবার সূত্রে জানা যায়, সকাল ৯টার সময় আমনের বীজতলার জন্য সেচ দিতে যান মঞ্জুরুল ইসলাম ও তার চাচা আনোয়ার। এ সময় সেচের মোটরের বৈদ্যুতিক সংযোগে সমস্যা দেখা দেয়। মঞ্জুরুল সেটি ঠিক করতে গিয়ে তারে জড়িয়ে বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন। তাকে বাঁচাতে গিয়ে আহত হন আনোয়ার হোসেন।
এ বিষয়ে খড়িয়া কাজিরচর ইউপি চেয়ারম্যান দুলাল মিয়া বলেন, ‘মরদেহ বাড়িতেই রয়েছে। তবে আমরা লাশ বিনা ময়নাতদন্তে দাফনের জন্য সংশ্লিষ্ট কর্মকর্তাদের সঙ্গে যোগাযোগ করছি।’
ঘটনার সত্যতা নিশ্চিত করে শ্রীবরদী থানার ওসি বিপ্লব ককুুমার বিশ্বাস বলেন, ‘পরিবারের পক্ষ থেকে লাশ ময়নাতদন্ত ছাড়াই দাফনের জন্য আবেদন করেছে। আমরা ঘটনাস্থলে আছি। ঘটনার সত্যতা যাচাই করে ব্যবস্থা নেয়া হবে।