সারা বাংলা

সংবাদ সংগ্রহকালে দুই সাংবাদিকের ওপর হামলা

লক্ষ্মীপুর সদর হাসপাতাল

প্রতিনিধি, লক্ষ্মীপুর: লক্ষ্মীপুর সদর হাসপাতালের ২৫০ শয্যার নতুন ভবন নির্মাণকাজের সংবাদ সংগ্রহ করতে গেলে সাংবাদিকদের ওপর হামলা চালানো হয়। গতকাল রোববার সকালে সদর হাসপাতালের নতুন ভবনের সামনে ডিবিসি নিউজের জেলা প্রতিনিধি এম তৌহিদুর রহমান রেজা ও মাছরাঙা টেলিভিশনের জেলা প্রতিনিধি শাকের মোহাম্মদ রাসেলের ওপর এ হামলা চালানো হয়। এ সময় হামলাকারীরা ডিবিসি নিউজের ক্যামেরাটি ভেঙে ফেলে। আহত দুই সাংবাদিককে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
কয়েকজন প্রত্যক্ষদর্শী জানান, সকালে দুই সাংবাদিক হাসপাতালের নতুন ভবন নির্মাণের ফটকে ছবি তুলছিলেন। এ সময় হঠাৎ তিন-চারজন ব্যক্তি এসে তাদের ওপর হামলা চালায় ও তাদের ব্যবহƒত ক্যামেরাটি ছিনিয়ে নেয়। পরে স্থানীয়রা এগিয়ে এসে দুই সাংবাদিককে উদ্ধার করে। আহত সাংবাদিক শাকেরকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত তৌহিদুর রহমান শহরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।
সাংবাদিক শাকের জানান, তারা দুজন সদর হাসপাতালে সংবাদ সংগ্রহে গেলে নতুন ভবন নির্মাণকারী ঠিকাদারি প্রতিষ্ঠান জিএম সন্স অ্যান্ড কনসোর্টিয়ামের ভাড়াটিয়া দুই সন্ত্রাসী সাদ্দাম ও রহমান এবং নিরাপত্তা প্রহরী পরিচয়দানকারী রবিন তাদের মারধর করে। এ সময় তার হাতে থাকা ক্যামেরাটিও ভেঙে ফেলে তারা।
সদর হাসপাতালের আরএমও আনোয়ার হোসেন জানান, মাছরাঙা টেলিভিশনের সাংবাদিক শাকের মোহাম্মদ রাসেল আহত হয়ে সকাল ৯টা ৩৫ মিনিটে সদর হাসপাতালে ভর্তি হয়েছেন।

সর্বশেষ..