সারা বাংলা

সততা সংঘের সঙ্গে দুদকের মতবিনিময়

প্রতিনিধি, নরসিংদী: দেশপ্রেমের শপথ নিন, দুর্নীতিকে বিদায় দিন এ প্রতিপাদ্য সামনে রেখে নরসিংদীতে সততা সংঘের সদস্যদের সঙ্গে দুদকের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শনিবার সকালে পাঁচদোনা স্যার কেজিগুপ্ত উচ্চ বিদ্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইনের সভাপতিত্বে দুর্নীতি দমন কমিশনের কমিশনার (তদন্ত) এএফএম আমিনুল ইসলাম প্রধান অতিথি থেকে আলোচনা করেন। দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক বশির আহমেদের উপস্থাপনায় আরও বক্তব্য রাখেন দুর্নীতি দমন কমিশনের পরিচালক মো. আক্তার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার জাকিধর হাসান, দুর্নীতি প্রতিরোধ কমিটির জেলা সভাপতি প্রফেসর সূর্য কান্ত দাস, স্কুলের প্রধান শিক্ষক মো. মাসুম বিল্লাহ ও স্কুলের শিক্ষার্থী।

প্রথমেই দুর্নীতির বিরুদ্ধে সব শিক্ষার্থীদের শপথবাক্য পাঠ করান প্রধান অতিথি। পরে আলোচনা শেষে বিদ্যালয়ে সততা স্টোর ও মুজিববর্ষ উপলক্ষে বঙ্গবন্ধুকে উৎসর্গ করে পুষ্পকানন নামে একটি ফুলের বাগান উদ্বোধন করা হয়।   

এ সময় আরও উপস্থিত ছিলেন, দুর্নীতি দমন কমিশনের পরিচালক মো. সায়েদুর রহমান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট চৌধুরী আশরাফুল করিম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসা. তাছলিমা আক্তার, সহকারী কমিশনার শাহ আলম মিয়া, স্কুল পরিচালনা কমিটির সভাপতি কফিল উদ্দিন বাচ্চু, অন্যান্য সদস্য ও শিক্ষক-শিক্ষার্থীরা।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..