দিনের খবর

সন্তান হত্যার বিচার চাইলেন সিনহার মা

নিজস্ব প্রতিবেদক: কক্সবাজারে পুলিশের চেকপোস্টে গুলিতে অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা সিনহা মো. রাশেদ খান হত্যার বিচার চাইলেন তার মা। আজ সোমবার উত্তরায় নিজেদের বাসভবনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

সিনহার মা বলেন, কথায় নয়, কাজে বিশ্বাসী ছিল আমার ছেলে। দেশকে নিয়ে অনেক ভাবতো। ছেলে আমাকে বলতো, আম্মি আমরা যদি দেশে ভালো কিছু রেখে যাই তাহলে ভবিষ্যৎ প্রজন্ম সেটা অনুসরণ করবে। সিনহা সবসময় ক্রিয়েটিভ কাজ করতে চাইতো, সবসময় সারপ্রাইজ দিতে চাইত কাজের মাধ্যমে। ও বলতো, আমি আমার মনের খোরাকের জন্য কাজ করি; যাতে মানুষ উপকৃত হয়। একটা ডকুমেন্টরি করছি এখনো বলার মতো কিছু হয়নি, যখন হবে তখন বলবো।

সিনহার মা জানান, প্রথম দিকে উত্তরা পশ্চিম থানার এক পুলিশ তাঁদের সঙ্গে যোগাযোগ করে প্রশ্ন করেন, সেটি মেজর সিনহার বাসা কি না। সিনহার মা ভেবেছিলেন, কাজে গিয়ে হয়তো কোনো জটিলতার সৃষ্টি হয়েছে, এজন্য পুলিশ সিনহা রাশেদের বিস্তারিত পরিচয় জানতে চাইছে।

তখন পুলিশকে সিনহা মোহাম্মদ রাশেদের পরিচয় দেওয়ার পর তাঁর মা ভেবেছিলেন, কাজে গিয়ে কোনো জটিলতা তৈরি হলে সিনহার পরিচয় দেওয়ার পর হয়তো মিটে যাবে।

গত ৩১ জুলাই রাতে টেকনাফ বাহারছড়া চেকপোস্টে তল্লাশির সময় পুলিশের গুলিতে নিহত হন অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা সিনহা মো. রাশেদ খান।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..