কোম্পানি সংবাদ

সপ্তাহজুড়ে স্টাইল ক্রাফটের দর কমেছে ৫৬.২৩ শতাংশ

নিজস্ব প্রতিবেদক: ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) গত সপ্তাহে সাপ্তাহিক দরপতনের তালিকার শীর্ষে উঠে আসে বস্ত্র খাতের স্টাইল ক্রাফট লিমিটেড। সপ্তাহজুড়ে কোম্পানিটির দর কমেছে ৫৬ দশমিক ২৩ শতাংশ। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

সপ্তাহজুড়ে স্টাইল ক্রাফটের লেনদেন হয় ১৯ কোটি ৭২ লাখ ১৮ হাজার টাকা। গড়ে প্রতিদিন লেনদেন হয় তিন কোটি ৯৪ লাখ ৪৩ হাজার টাকা।

দরপতনের তালিকায় দ্বিতীয় স্থানে ছিল এসিআই লিমিটেড। গত সপ্তাহজুড়ে শেয়ারটির দর ১৯ দশমিক ৫৭ শতাংশ কমেছে। গত সপ্তাহে কোম্পানিটির চার কোটি ৮৩ লাখ তিন হাজার টাকার শেয়ার লেনদেন হয়। গড়ে প্রতিদিন লেনদেন হয় ৯৬ লাখ ৬০ হাজার টাকার।

দরপতনের তালিকায় তৃতীয় স্থানে উঠে আসে কুইন সাউথ টেক্সটাইল। সপ্তাহজুড়ে কোম্পানিটির শেয়ারদর ১৭ দশমিক ১৬ শতাংশ কমেছে। সপ্তাহজুড়ে ১০ কোটি ১২ লাখ ৭২ হাজার টাকার শেয়ার লেনদেন হয়। গড়ে প্রতিদিন লেনদেন হয় দুই কোটি দুই লাখ ৫৪ হাজার ৪০০ টাকার।

১৬ দশমিক ৬০ শতাংশ কমে চতুর্থ অবস্থানে উঠে আসে প্রগ্রেসিভ লাইফ ইন্স্যুরেন্স। সপ্তাহজুড়ে কোম্পানিটির এক কোটি ৪৪ লাখ ৮৫ হাজার টাকার শেয়ার লেনদেন হয়। গড়ে প্রতিদিন লেনদেন হয় ২৮ লাখ ৯৭ হাজার টাকার শেয়ার।

এরপরে পঞ্চম অবস্থানে উঠে আসে বঙ্গজ লিমিটেড। সপ্তাহজুড়ে ১৬ দশমিক দুই শতাংশ দর কমেছে। গড়ে প্রতিদিন লেনদেন হয় ১৬ কোটি ৪০ লাখ ৭০ হাজার টাকার। সপ্তাহজুড়ে লেনদেন হয় তিন কোটি ২৮ লাখ ১৪ হাজার টাকার। তালিকায় ষষ্ঠ অবস্থানে উঠে আসে অ্যাকটিভ ফাইন। দর কমেছে ১৪ দশমিক ১৪ শতাংশ। সপ্তাহজুড়ে কোম্পানিটির ১৪ কোটি ৭১ লাখ ২৪ হাজার টাকার শেয়ার লেনদেন হয়। গড়ে প্রতিদিন লেনদেন হয় দুই কোটি ৯৪ লাখ ২৪ হাজার টাকার। দরপতনে সপ্তম অবস্থানে ছিল সালভো কেমিক্যাল। সপ্তাহজুড়ে শেয়ারটির দর ১২ দশমিক ৯৩ শতাংশ কমেছে। সপ্তাহজুড়ে লেনদেন হয় ২৬ লাখ ৩৮ হাজার টাকার। গড়ে প্রতিদিন লেনদেন হয় পাঁচ লাখ ২৭ হাজার টাকার। অষ্টম অবস্থানে থাকা ফার্স্ট ফাইন্যান্সের দর ১১ দশমিক ৩৬ শতাংশ কমেছে। সপ্তাহজুড়ে লেনদেন হয় চার লাখ ১৫ হাজার টাকার। গড়ে প্রতিদিন লেনদেন হয় ৮৩ হাজার টাকার। কপারটেকের দর ১০ দশমিক ৬৪ শতাংশ কমেছে। সপ্তাহজুড়ে লেনদেন হয় ১৪ কোটি ২১ লাখ টাকার। গড়ে প্রতিদিন লেনদেন হয় দুই কোটি ৮৪ লাখ টাকার এবং ওরিয়ন ফার্মার দর ১০ দশমিক ৫১ শতাংশ কমেছে। সপ্তাহজুড়ে লেনদেন হয় এক কোটি ৮৪ লাখ ৫২ হাজার টাকার। গড়ে প্রতিদিন লেনদেন হয় ৩৬ লাখ ৯০ হাজার টাকার।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..