প্রিন্ট করুন প্রিন্ট করুন

সভাপতি আমির সম্পাদক হালিম

বাংলাদেশ ক্ষুদ্র ও কুটিরশিল্প করপোরেশন (বিসিক) প্রধান কার্যালয়ের বিসিক শ্রমিক-কর্মচারী ইউনিয়নের কেন্দ্রীয় কার্যকরী পরিষদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় মো. আমির হোসেন, সভাপতি এবং মো. আবদুল হালিম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

গত বুধবার প্রধান নির্বাচন কমিশনার বিসিকের পরিচালক (শিল্প উন্নয়ন ও সম্প্রসারণ) মোহাম্মদ জাকির হোসেন সরকারিভাবে নির্বাচনের চূড়ান্ত বিজয়ীদের নাম ঘোষণা করেন।

বিসিক শ্রমিক-কর্মচারী ইউনিয়ন নির্বাচনে গত ৬ ফেব্রুয়ারি দুটি পরিষদের পক্ষ থেকে মনোনয়নপত্র সংগ্রহ করা হয়। দুটি পরিষদের পক্ষ থেকে মনোনয়নপত্র সংগ্রহ করা হলেও একটিমাত্র পরিষদ আমির ও হালিমের পক্ষ থেকে মনোনয়নপত্র জমা দেয় হয়। অন্য পরিষদের পক্ষ থেকে মনোনয়নপত্র জমা না পড়ায় আমির-হালিম পরিষদকে বেসরকারিভাবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয়।

নির্বাচিত অন্যরা হলেন সহসভাপতি মো. ইউনুছ, সহসভাপতি (সংরক্ষিত) খুরশিদল আলম, যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, প্রচার ও সাংঠনিক সম্পাদক জান্নাতুল নাইম, দপ্তর সম্পাদক শরীফ রানা, অর্থ সম্পাদক বাবুল হোসেন, সাংস্কৃতিক সম্পাদক শেখ মো. আব্দুল হক, ক্রীড়া সম্পাদক  শুক্কুর খান (তুহিন), সমাজকল্যাণ সম্পাদক আক্তারুজ্জামান খান, সদস্য (৭) মাহবুব আলম, ছাইদুর রহমান ভূঞা, লায়লা শারমিন, খাদিজা, ওমর ফারুক, হারুন অর রশিদ, আবদুর রহিম ও সদস্য সংরক্ষিত (২) নিজাম উদ্দিন ও মনোয়ারা বেগম। সংবাদ বিজ্ঞপ্তি