বাণিজ্য সংবাদ শিল্প-বাণিজ্য

সভাপতি মুজিবর রহমান, সম্পাদক সাজেদুর রহমান

বেনাপোল সিঅ্যান্ডএফ নির্বাচন

প্রতিনিধি, বেনাপোল (যশোর): সম্প্রতি বেনাপোল সিঅ্যান্ডএফ এজেন্টস স্টাফ অ্যাসোসিয়েশনের ত্রিবার্ষিক নির্বাচন ব্যালেটের ম্যাধ্যমে (২০২০-২২) সম্পন্ন হয়েছে। নির্বাচনে এক হাজার ৭২১ ভোটারের মধ্যে এক হাজার ৫৯৯ ভোটার ভোট দেন।

ঘোষিত ফল অনুযায়ী বর্তমান সভাপতি মুজিবর রহমান পুনর্নির্বাচিত হন। তিনি পান ৮৭৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জহিরুল ইসলাম রিপন পেয়েছেন ৬৭৭ ভোট।

সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন সাজেদুর রহমান। তিনি পেয়েছেন ৮৯৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নাসির উদ্দিন পেয়েছেন ৬৬৭ ভোট। সাংগঠনিক সম্পাদক হয়েছেন বর্তমান হাসানুজ্জামান তাজিন। তিনি পেয়েছেন ৮০৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আসানুর রহমান পেয়েছেন ৭৪৯ ভোট।

বিজয়ীরা হলেন: সহসভাপতি কামাল হোসেন, সহ-সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, দপ্তর সম্পাদক শাকিরুল ইসলাম শাকিল, শ্রম ও সদস্য কল্যাণ সম্পাদক রিয়াজুল ইসলাম ওয়াসিম, অর্থ সম্পাদক সুমন হোসেন, কাস্টমসবিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম, বন্দরবিষয়ক সম্পাদক আওয়াল হোসেন, কার্গো শাখাবিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম রাকিব, প্রচার ও ক্রীড়া সম্পাদক আরিফ বিল্লাহ, ব্যাংকবিষয়ক সম্পাদক হায়দার আলী। কার্যনির্বাহী সদস্যরা হলেন: ইসমাইল শেখ, আসাদুজ্জামান আসাদ, আবদুস সাত্তার ও হাসান আলী।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..