সারা বাংলা

সরাইলে কভিডের স্যাম্পল দিতে গিয়ে বৃদ্ধার মৃত্যু

প্রতিনিধি, ব্রাহ্মণবাড়িয়া: সত্তরোর্ধ্ব বৃদ্ধা হোসনে হুর বেগমের আর দেয়া হলো না কভিডের স্যাম্পল। শুধু করেছিলেন ফরম পূরণ। ঠিক তখনই হাসপাতাল কম্পাউন্ডে মৃত্যু হলো তার। কভিড আক্রান্তের বিষয়টি অনিশ্চিত হলেও তার শরীরে ভাইরাসের উপসর্গ ছিল বলে চিকিৎসক নিশ্চিত করেছেন।

ঘটনাটি ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের।

গতকাল বৃহস্পতিবার দুপুরে সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কভিডের স্যাম্পল দিতে গিয়ে মারা যাওয়া হোসনে হুর বেগম (৭১) নোয়াগাঁও ইউনিয়নের ইসলামাবাদ (গোগদ) গ্রামের মৃত আরজুমান মিয়ার স্ত্রী।

স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, হুর বেগম কভিডের উপসর্গ নিয়ে কয়েকদিন আগে জেলা শহরের এক চিকিৎসকের শরণাপন্ন হন। ওই চিকিৎসক তাকে কভিড পরীক্ষা করাতে বলেন। এরপরও তিনি কভিডের নমুনা না দিয়ে বাড়িতে অবস্থান করেন।

গতকাল সকালে শারীরিক অবস্থার অবনতি হলে তিনি মেয়েকে নিয়ে কভিডের নমুনা দিতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসেন। মাকে সিএনজিচালিত অটোরিকশায় বসিয়ে রেখে মেয়ে কভিড টেস্টের ফরম সংগ্রহ করেন। ফরম পূরণের পর নমুনা দেয়ার প্রাক্কালে হুর বেগম মৃত্যুর কোলে ঢলে পড়েন। সরাইল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা নোমান মিয়া বিষয়ের সত্যতা নিশ্চিত করে বলেন, ‘নমুনা সংগ্রহ করতে না পারায় তিনি আক্রান্ত ছিলেন কি না তা বলা যাচ্ছে না। তবে কভিডের আক্রান্ত হওয়ার উপসর্গ তার শরীরে ছিল।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..