কোম্পানি সংবাদ পুঁজিবাজার

সাত কোম্পানির পর্ষদ সভার তারিখ ঘোষণা

 

 

নিজস্ব প্রতিবেদক: পরিচালনা পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত সাত কোম্পানি। চলতি সপ্তাহে এবং আগামী সপ্তাহে এসব কোম্পানির পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৯ সমাপ্ত বছরের নিরীক্ষিত এবং ৩১ সেপ্টেম্বর, ২০১৯ পর্যন্ত অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।
এক্মি ল্যাবরেটরিজ: ওষুধ ও রসায়ন খাতের কোম্পানিটির পর্ষদ সভা আগামী ৯ অক্টোবর, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৯ সমাপ্ত হিসাববছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।
বাংলাদেশ সাবমেরিন কেব্ল কোম্পানি: টেলিযোগাযোগ খাতের কোম্পানিটির পর্ষদ সভা আগামী ১০ অক্টোবর, বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৯ সমাপ্ত হিসাববছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।
ফারইস্ট নিটিং: বস্ত্র খাতের কোম্পানিটির পর্ষদ সভা আগামী ১০ অক্টোবর, বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৯ সমাপ্ত হিসাববছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।
বাংলাদেশ ল্যাম্পস: প্রকৌশল খাতের কোম্পানিটির পর্ষদ সভা আগামী ১০ অক্টোবর, বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৯ সমাপ্ত হিসাববছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশের ঘোষণা আসতে পারে।
সেন্ট্রাল ইন্স্যুরেন্স: বিমা খাতের কোম্পানিটির পর্ষদ সভা আগামী ১২ অক্টোবর, দুপুর ১টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০১৯ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে।
এনভয় টেক্সটাইল: বস্ত্র খাতের কোম্পানিটির পর্ষদ সভা আগামী ১২ অক্টোবর, বেলা ২টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৯ সমাপ্ত হিসাববছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশের ঘোষণা আসতে পারে।
সিলভা ফার্মা: ওষুধ ও রসায়ন খাতের কোম্পানিটির পর্ষদ সভা আগামী ১৬ অক্টোবর, বেলা ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৯ সমাপ্ত হিসাববছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ল্যভাংশের ঘোষণা আসতে পারে।

 

 

সর্বশেষ..