কোম্পানি সংবাদ

সাত কোম্পানির প্রান্তিক প্রতিবেদন

নিজস্ব প্রতিবেদক: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর, ২০১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে সাত কোম্পানি। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

শাশা ডেনিমস লিমিটেড: প্রথম প্রান্তিকে শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৩৯ পয়সা, আগের বছর একই সময় ছিল এক টাকা ৭১ পয়সা। এছাড়া ২০১৯ সালের ৩০ সেপ্টেম্বর এনএভি দাঁড়িয়েছে ৪৬ টাকা ৮৬ পয়সা, যা ২০১৯ সালের ৩০ জুন ছিল ৪৬ টাকা ৪৭ পয়সা।

হা ওয়েল টেক্সটাইল মিলস লিমিটেড: প্রথম প্রান্তিকে ইপিএস হয়েছে ৬৩ পয়সা, আগের বছর একই সময় ছিল ৭১ পয়সা। এছাড়া ২০১৯ সালের ৩০ সেপ্টেম্বর এনএভি দাঁড়িয়েছে ৩০ টাকা ৫২ পয়সা, যা ২০১৯ সালের ৩০ জুন ছিল ২৯ টাকা ৭৩ পয়সা।

সমতা লেদার কমপ্লেক্স লিমিটেড: প্রথম প্রান্তিকে ইপিএস হয়েছে পাঁচ পয়সা, আগের বছর একই সময় ছিল চার পয়সা (লোকসান)। এছাড়া ২০১৯ সালের ৩০ সেপ্টেম্বর এনএভি দাঁড়িয়েছে ১৪ টাকা ৬৩ পয়সা, যা ২০১৯ সালের ৩০ জুন ছিল ১৪ টাকা ৬১ পয়সা।

জিপিএইচ ইস্পাত লিমিটেড: প্রথম প্রান্তিকে ইপিএস হয়েছে ৪৬ পয়সা, আগের বছর একই সময় ছিল ৪৯ পয়সা। এছাড়া ২০১৯ সালের ৩০ সেপ্টেম্বর এনএভি দাঁড়িয়েছে ১৮ টাকা তিন পয়সা, যা ২০১৯ সালের ৩০ জুন ছিল ১৭ টাকা ৫৯ পয়সা।

জেনারেশন নেক্সট ফ্যাশনস লিমিটেড: প্রথম প্রান্তিকে ইপিএস হয়েছে ২০ পয়সা, আগের বছর একই সময় ছিল ২৫ পয়সা। এছাড়া ২০১৯ সালের ৩০ সেপ্টেম্বর এনএভি দাঁড়িয়েছে ১২ টাকা ৯ পয়সা, যা ২০১৯ সালের ৩০ জুন ছিল ১১ টাকা ৮৯ পয়সা।

তসরিফা ইন্ডাস্ট্রিজ লিমিটেড: প্রথম প্রান্তিকে ইপিএস হয়েছে ৭২ পয়সা (লোকসান), আগের বছর একই সময় ছিল ১১ পয়সা। এছাড়া ২০১৯ সালের ৩০ সেপ্টেম্বর এনএভি দাঁড়িয়েছে ৩০ টাকা ৯৬ পয়সা, যা ২০১৯ সালের ৩০ জুন ছিল ৩১ টাকা ৬৮ পয়সা।

সোনরগাঁও টেক্সটাইলস লিমিটেড: প্রথম প্রান্তিকে ইপিএস হয়েছে সাত পয়সা, আগের বছর একই সময় ছিল ৩৩ পয়সা (লোকসান)। এছাড়া ২০১৯ সালের ৩০ সেপ্টেম্বর এনএভি দাঁড়িয়েছে ২৯ টাকা ৫১ পয়সা, যা ২০১৯ সালের ৩০ জুন ছিল ২৯ টাকা ৪৪ পয়সা।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..