সুশিক্ষা

সাদার্ন ইউনিভার্সিটিতে জাতীয় স্নাতক গণিত অলিম্পিয়াড ৮ নভেম্বর

সাদার্ন ইউনিভার্সিটির আয়োজনে ১১তম জাতীয় স্নাতক গণিত অলিম্পিয়াড, ২০১৯ (বৃহত্তর চট্টগ্রাম অঞ্চল) ৮ নভেম্বর ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাস বায়েজিদ আরেফিন নগরে অনুষ্ঠিত হবে। এএফএম মুজিবুর রহমান ফাউন্ডেশন ও বাংলাদেশ গণিত সমিতি আয়োজক হিসেবে এবার সাদার্ন ইউনিভার্সিটির বিজ্ঞান ও প্রকৌশল অনুষদকে মনোনীত করেছে।

২৭ অক্টোবর পর্যন্ত রেজিস্ট্রেশন চলবে। আগ্রহী শিক্ষার্থীদের নিজ নিজ শিক্ষাপ্রতিষ্ঠানের সংশ্লিষ্ট বিভাগের মাধ্যমে এ সময়ের মধ্যে রেজিস্ট্রেশন সম্পন্ন করার অনুরোধ জানিয়েছে আয়োজক কমিটি। বিস্তারিত তথ্যের জন্য ০১৭৭৫২১৯৩৮৭ নম্বরে যোগাযোগের অনুরোধ জানিয়েছে আয়োজক কমিটি। ইমেইল করেও বিস্তারিত জানা যাবে। ইমেইল ঠিকানা: mansur-rcmpscuÑyahoo.com, bijoysonkerÑsouthern.edu.bd|  প্রতিযোগিতার নিয়মাবলি ও দিকনির্দেশনা সাদার্ন ইউনিভার্সিটির ওয়েবসাইটে (www.southern.edu.bd)  উল্লেখ করা হয়েছে।

প্রতিযোগীদের জন্য রয়েছে টি-শার্ট ও সনদপত্র। বিজয়ীদের জন্য ক্রেস্ট ও সনদপত্র বরাদ্দ করা হয়েছে। এছাড়া চূড়ান্ত পর্বে প্রতিযোগিতায় অংশ নেওয়া সেরা ১০ শিক্ষার্থী পাবেন বিশেষ পুরস্কার।

গণিত অলিম্পিয়াড আয়োজনের জন্য সাদার্ন ইউনিভার্সিটিকে মনোনীত করায় এএফএম মুজিবুর রহমান ফাউন্ডেশন ও বাংলাদেশ গণিত সমিতিকে ধন্যবাদ জানিয়েছেন উপাচার্য অধ্যাপক মো. নুরুল মোস্তফা, উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা অধ্যাপক সরওয়ার জাহান, উপ-উপাচার্য অধ্যাপক ইঞ্জিনিয়ার এম আলী আশরাফ, আয়োজক কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. মো. আবুল মনসুর চৌধুরী প্রমুখ।

সর্বশেষ..