দুরে কোথাও

সাদার্ন ইউনিভার্সিটিতে এইচএসএলসির লোগো উম্মোচন

সাদার্ন ইউনিভার্সিটিতে ব্যবসায় প্রশাসন অনুষদের হোটেল অ্যান্ড ট্যুরিজম ম্যানেজমেন্ট বিভাগের শিক্ষার্থীদের নতুন সংগঠন হসপিটালিটি স্টুডেন্টস লিডারশিপ কাউন্সিল (এইচএসএলসি) যাত্রা করেছে। পারস্পারিক যোগাযোগ ও সহযোগিতা, অ্যাকাডেমিক আলোচনা, ক্যারিয়ারসহ বিভাগের নানা উন্নয়ন কর্মকাণ্ডে নবীন ও প্রবীণ শিক্ষার্থীদের মধ্যে সেতুবন্ধনের উদ্দেশ্যে প্রতিষ্ঠা করা হয়েছে এইচএসএলসি।

সম্প্রতি সাদার্ন ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাস বায়েজিদ আরেফিন নগরে আনুষ্ঠানিকভাবে এইচএসএলসির লোগো উম্মোচন করেন ইউনিভার্সিটির উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা অধ্যাপক সরওয়ার জাহান। ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক আলী ইকরামুল হক রমির সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বেস্ট ওয়েস্টার্ন হোটেলের মহাব্যবস্থাপক শামীম হাসনাইন হুদা। এ সময় আরও উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ইঞ্জিনিয়ার এম আলী আশরাফ, ব্যবসায় প্রশাসন বিভাগের প্রধান অধ্যাপক ড. ইশরাত জাহান ও বিভাগের সব শিক্ষকসহ শিক্ষার্থীরা।

নবগঠিত সংগঠনের লোগো উম্মোচন উপলক্ষে ক্যাম্পাসে বিশেষ অনুষ্ঠানের আয়োজন করেছে হোটেল অ্যান্ড ট্যুরিজম ম্যানেজমেন্ট বিভাগ। কর্মসূচির মধ্যে ছিল সাংস্কৃতিক অনুষ্ঠান, বার-বি-কিউ, ফানুস উড়ানো প্রভৃতি। অনুষ্ঠানে অতিথিরা বলেন, ঐক্যবদ্ধ হলে অনেক কিছু করা সম্ভব। কারণ একতাই শক্তি, একতাই বল। সংগঠন মানুষকে পারস্পারিক যোগাযোগে উদ্বুদ্ধ করে, আর এ ঐক্য সাফল্যের দিকে নিয়ে যায়। যে লক্ষ্য নিয়ে এইচএসএলসির যাত্রা হলো তা কাক্সিক্ষত সাফল্য অর্জন করবে বলে আশাবাদী বক্তারা। এ সময় তারা সংগঠনের ভবিষ্যৎ কর্মপন্থা সম্পর্কে দিক নির্দেশনা দেন।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..