সারা বাংলা

সারা দেশে ঐতিহাসিক ৭ মার্চ পালিত

 

শেয়ার বিজ ডেস্ক: সারা দেশে ঐতিহাসিক ৭ মার্চ পালিত হয়েছে গতকাল বুধবার। প্রতিনিধিদের পাঠানো খবর :

ব্রাহ্মণবাড়িয়া: জেলা আওয়ামী লীগের উদ্যোগে জনসভা ও বঙ্গবন্ধু স্কয়ারে বঙ্গবন্ধুর মুর‌্যাল উদ্বোধন করা হয়। উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী।

ঝিনাইদহ : জেলা আওয়ামী লীগ শোভাযাত্রা শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করে। এরপর সংক্ষিপ্ত সমাবেশে জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই এমপি, জেলা আওয়ামী লীগের সহসভাপতি তৈয়ব আলী জোয়ার্দার প্রমুখ উপস্থিত ছিলেন।

নীলফামারী : জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মমতাজুল হকের সভাপতিত্বে সমাবেশে বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসান রহিম মঞ্জিল, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুজার রহমান প্রমুখ। বক্তারা বলেন, ইউনেস্কোর মেমোরি অব দ্য ওয়ার্ল্ড ইন্টারন্যাশনাল রেজিস্ট্রারে অন্তর্ভুক্তির মাধ্যমে বিশ্ব প্রামাণ্য ঐতিহ্যের স্বীকৃতি লাভ করে ৭ মার্চের ভাষণ।

শেরপুর : জেলা শিশু একাডেমি প্রাঙ্গণে অনুষ্ঠিত প্রতিযোগিতার সার্বিক তত্ত্বাবধানে ছিলেন জেলা শিশুবিষয়ক কর্মকর্তা আসলাম খান। বিজয়ীদের আগামী ১৭ মার্চ জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে জাতীয় শিশু দিবস ও বঙ্গবন্ধুর জš§দিনের অনুষ্ঠানে পুরস্কৃত করা হবে।

টাঙ্গাইল: মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. আলাউদ্দিনের নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ে স্থাপিত শহীদ মিনারে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য ও পুষ্পস্তবক অর্পণ করে তার স্মৃতির প্রতি শ্রদ্ধা জানানো হয়।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..