Print Date & Time : 3 July 2022 Sunday 6:30 pm

সিআইপি নির্বাচিত হলেন গাওহার সিরাজ জামিল

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম: রপ্তানি বাণিজ্যে বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ বাংলাদেশ নিটওয়্যার ম্যানুফাকচারার্স অ্যান্ড এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশনের (বিকেএমইএ) সহসভাপতি ও ফোর এইচ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক গাওহার সিরাজ জামিল ২০১৮ সালের জন্য সিআইপি (কমার্শিয়াল ইম্পোর্ট্যান্ট পারসন)  নির্বাচিত হয়েছেন। বাণিজ্য মন্ত্রণালয় ও রপ্তানি উন্নয়ন ব্যুরোর (ইপিবি) যৌথ আয়োজনে গত ২১ জানুয়ারি রাজধানীর হোটেল সোনারগাঁওয়ের বলরুমে আয়োজিত অনুষ্ঠানে সিআইপি (রপ্তানি) ও সিআইপি (ট্রেড) ২০১৮ সালের কার্ড প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি।

গাওহার সিরাজ জামিলের পক্ষে ফোর এইচ গ্রুপের সিনিয়র ডিজিএম মোহাম্মদ আশরাফুল গনি হান্নান সিআইপি কার্ড গ্রহণ করেন। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেনÑবাণিজ্য মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ সচিব ড. তপন কান্তি ঘোষ, এফবিসিসিআই সভাপতি মো. জসিম উদ্দীন, রপ্তানি উন্নয়ন ব্যুরোর ভাইস চেয়ারম্যান এএইচএম আহসান, ফোর এইচ গ্রুপের এজিএম (কমার্শিয়াল) মো. সাহেব আলী প্রমুখ। অনুষ্ঠানে নির্বাচিত সিআইপি, বিভিন্ন ব্যবসায়িক সংগঠনের নেতা ও সরকারি ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গাওহার সিরাজ জামিল রপ্তানি বাণিজ্যে গুরুত্বপূর্ণ অবদান রাখায় ২০০৭ সাল থেকে এ পর্যন্ত বাণিজ্যিক গুরুত্বপূর্ণ ব্যক্তি (সিআইপি) নির্বাচিত হয়ে আসছেন। তিনি সার্ক চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের আজীবন সদস্য ছাড়াও বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, ক্রীড়া, ধর্মীয় ও জনকল্যাণমূলক প্রতিষ্ঠানের সঙ্গে সম্পৃক্ত।