Print Date & Time : 17 April 2021 Saturday 2:06 am

সিএপিএমের তিন ফান্ডের সম্পদমূল্য ঘোষণা

প্রকাশ: January 25, 2020 সময়- 10:57 pm

নিজস্ব প্রতিবেদক: সিএপিএম কোম্পানি লিমিটেড তাদের ব্যবস্থাপনায় পরিচালিত তিন ফান্ডের সম্পদমূল্য প্রকাশ করেছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

সিএপিএম বিডিবিএল মিউচুয়াল ফান্ড-১: সব সম্পদ ও দায় বিবেচনা করে ২৩ জানুয়ারি ২০২০ কার্যদিবস শেষে ফান্ডটির নিট সম্পদমূল্য বর্তমান ক্রয়মূল্যে ৫৪ কোটি ২৬ হাজার ৩৫৯ টাকা ৮৮ পয়সা এবং বাজারমূল্যে ৪৪ কোটি ৫৯ লাখ আট হাজার ১৭০ টাকা ৮৯ পয়সা। অভিহিত মূল্যের বিপরীতে ফান্ডটির ইউনিটপ্রতি নিট সম্পদমূল্য বর্তমান ক্রয়মূল্যে ১০ টাকা ৭৭ পয়সা এবং বাজারমূল্যে আট টাকা ৮৯ পয়সা।

সিএপিএম আইবিবিএল ইসলামিক মিউচুয়াল ফান্ড: সব সম্পদ ও দায় বিবেচনা করে ২৩ জানুয়ারি ২০২০ কার্যদিবস শেষে ফান্ডটির নিট সম্পদমূল্য দাঁড়িয়েছে বর্তমান ক্রয়মূল্য ৭১ কোটি ৭৬ লাখ ৪৮ হাজার ৬৪৫ টাকা ৫১ পয়সা এবং বাজারমূল্যে ৬২ কোটি ৫৩ লাখ ৭৮ হাজার ৫৩৮ টাকা ৫৭ পয়সা। অভিহিত মূল্যের বিপরীতে ফান্ডটির ইউনিট প্রতি নিট সম্পদমূল্য বর্তমান ক্রয়মূল্যে ১০ টাকা ৭৩ পয়সা এবং বাজারমূল্যে ৯ টাকা ৩৫ পয়সা। সিএপিএম ইউনিট ফান্ড: সব সম্পদ ও দায় বিবেচনা করে ২৩ জানুয়ারি ২০২০ কার্যদিবস শেষে ফান্ডটির নিট সম্পদমূল্য দাঁড়িয়েছে বর্তমান ক্রয়মূল্যে ১৩ কোটি ৫৩ লাখ ৩১ হাজার ১০৮ টাকা ১১ পয়সা এবং বাজারমূল্যে ১২ কোটি ১৩ লাখ ৪৮ হাজার ৭৯ টাকা শূন্য তিন পয়সা। অভিহিত মূল্যের বিপরীতে ফান্ডটির ইউনিটপ্রতি নিট সম্পদমূল্য দাঁড়িয়েছে বর্তমান ক্রয়মূল্যে ১০৫ টাকা ৪৩ পয়সা এবং বাজারমূল্যে ৯৪ টাকা ৫৪ পয়সা। পুনঃধার্যকৃত ইউনিটপ্রতি ক্রয় ও পুনঃক্রয়মূল্য হচ্ছে যথাক্রমে ৯৪ টাকা ৫৪ পয়সা এবং ৯৩ টাকা শূন্য চার পয়সা। আজ থেকে পরবর্তী নিট সম্পদমূল্য ঘোষণার পূর্ব পর্যন্ত এ মূল্য কার্যকর থাকবে।