Print Date & Time : 30 October 2020 Friday 11:01 pm

সিএপিএমের তিন ফান্ডের সম্পদমূল্য ঘোষণা

প্রকাশ: August 8, 2020 সময়- 11:40 pm

নিজস্ব প্রতিবেদক: সিএপিএম কোম্পানি লিমিটেড তাদের ব্যবস্থাপনায় পরিচালিত তিন ফান্ডের সম্পদমূল্য প্রকাশ করেছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

সিএপিএম বিডিবিএল মিউচুয়াল ফান্ড-১: সব সম্পদ ও দায় বিবেচনা করে ৬ আগস্ট ২০২০ কার্যদিবস শেষে ফান্ডটির নিট সম্পদমূল্য বর্তমান ক্রয়মূল্যে ৫৪ কোটি ৬৫ লাখ ৪৯ হাজার ৭৬৬ টাকা ২৪ পয়সা এবং বাজারমূল্যে ৪৪ কোটি ৫৬ লাখ ৬০ হাজার ৮১০ টাকা ২৩ পয়সা। অভিহিত মূল্যের বিপরীতে ফান্ডটির ইউনিটপ্রতি নিট সম্পদমূল্য বর্তমান ক্রয়মূল্যে ১০ টাকা ৯০ পয়সা এবং বাজারমূল্যে আট টাকা ৮৯ পয়সা।

সিএপিএম আইবিবিএল ইসলামিক মিউচুয়াল ফান্ড: সব সম্পদ ও দায় বিবেচনা করে ৬ আগস্ট ২০২০ কার্যদিবস শেষে ফান্ডটির নিট সম্পদমূল্য দাঁড়িয়েছে বর্তমান ক্রয়মূল্যে ৭২ কোটি ২০ লাখ ৫৫ হাজার ৫১১ টাকা ২২ পয়সা এবং বাজারমূল্যে ৬৩ কোটি ৫৭ লাখ ৮২ হাজার ৯৮৯ টাকা ২৬ পয়সা। অভিহিত মূল্যের বিপরীতে ফান্ডটির ইউনিটপ্রতি নিট সম্পদমূল্য বর্তমান ক্রয়মূল্যে ১০ টাকা ৮০ পয়সা এবং বাজারমূল্যে ৯ টাকা ৫১ পয়সা।

সিএপিএম ইউনিট ফান্ড: সব সম্পদ ও দায় বিবেচনা করে ৬ আগস্ট ২০২০ কার্যদিবস শেষে ফান্ডটির নিট সম্পদমূল্য দাঁড়িয়েছে বর্তমান ক্রয়মূল্যে ১৩ কোটি ৬৭ লাখ ৫২ হাজার ৫০১ টাকা তিন পয়সা এবং বাজারমূল্যে ১২ কোটি ৩০ লাখ ৫৮ হাজার ১৬৬ টাকা ৮৪ পয়সা। অভিহিত মূল্যের বিপরীতে ফান্ডটির ইউনিটপ্রতি নিট সম্পদমূল্য দাঁড়িয়েছে বর্তমান ক্রয়মূল্যে ১০৭ টাকা ১৬ পয়সা এবং বাজারমূল্যে ৯৬ টাকা ৪৩ পয়সা।