Print Date & Time : 26 February 2021 Friday 3:23 pm

সিএপিএমের তিন ফান্ডের সম্পদমূল্য ঘোষণা

প্রকাশ: December 5, 2020 সময়- 11:18 pm

নিজস্ব প্রতিবেদক: সিএপিএম কোম্পানি লিমিটেড তাদের ব্যবস্থাপনায় পরিচালিত তিন ফান্ডের সম্পদমূল্য প্রকাশ করেছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

সিএপিএম বিডিবিএল মিউচুয়াল ফান্ড-১: সব সম্পদ ও দায় বিবেচনা করে তিন ডিসেম্বর ২০২০ কার্যদিবস শেষে ফান্ডটির নিট সম্পদমূল্য বর্তমান ক্রয়মূল্যে ৫৬ কোটি ১২ লাখ ৮১ হাজার ৫৭৫ টাকা ৮১ পয়সা এবং বাজারমূল্যে ৫০ কোটি ৬১ লাখ ৮৩ হাজার দুই টাকা ছয় পয়সা। অভিহিত মূল্যের বিপরীতে ফান্ডটির ইউনিটপ্রতি নিট সম্পদমূল্য বর্তমান ক্রয়মূল্যে ১১ টাকা ২০ পয়সা এবং বাজারমূল্যে ১০ টাকা ১০ পয়সা।

সিএপিএম আইবিবিএল ইসলামিক মিউচুয়াল ফান্ড: সব সম্পদ ও দায় বিবেচনা করে ৩ ডিসেম্বর ২০২০ কার্যদিবস শেষে ফান্ডটির নিট সম্পদমূল্য দাঁড়িয়েছে বর্তমান ক্রয়মূল্যে ৭৪ কোটি ৪২ লাখ ৮৯ হাজার ৭১৪ টাকা ১৮ পয়সা এবং বাজারমূল্যে ৬৯ কোটি সাত লাখ ৭১ হাজার ৭৩১ টাকা ৭৪ পয়সা। অভিহিত মূল্যের বিপরীতে ফান্ডটির ইউনিটপ্রতি নিট সম্পদমূল্য বর্তমান ক্রয়মূল্যে ১১ টাকা ১৩ পয়সা এবং বাজারমূল্যে ১০ টাকা ৩৩ পয়সা।

সিএপিএম ইউনিট ফান্ড: সব সম্পদ ও দায় বিবেচনা করে ৩ ডিসেম্বর ২০২০ কার্যদিবস শেষে ফান্ডটির নিট সম্পদমূল্য দাঁড়িয়েছে বর্তমান ক্রয়মূল্যে ১৪ কোটি ৬৫ লাখ ৭৯ হাজার ৭৯৭ টাকা ৯৩ পয়সা এবং বাজারমূল্যে ১৪ কোটি পাঁচ লাখ ৭০ হাজার ৮৯৪ টাকা এক পয়সা। অভিহিত মূল্যের বিপরীতে ফান্ডটির ইউনিটপ্রতি নিট সম্পদমূল্য দাঁড়িয়েছে বর্তমান ক্রয়মূল্যে ১১৫ টাকা ৮৪ পয়সা এবং বাজারমূল্যে ১১১ টাকা শূন্য ৯ পয়সা। পুনঃধার্যকৃত ইউনিটপ্রতি ক্রয় ও পুনঃক্রয়মূল্য হচ্ছে যথাক্রমে ১১১ টাকা শূন্য ৯ পয়সা এবং ১০৯ টাকা ৫৯ পয়সা। ৬ ডিসেম্বর থেকে পরবর্তী নিট সম্পদমূল্য ঘোষণার পূর্ব পর্যন্ত এ মূল্য কার্যকর থাকবে।