সুশিক্ষা

সিভাসুতে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয়ে (সিভাসু) ১১তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সম্প্রতি অনুষ্ঠিত হয়েছে। সকাল ৯টায় বিশ্ববিদ্যালয় খেলার মাঠে জাতীয় পতাকা উত্তোলন ও বেলুন উড়িয়ে এ প্রতিযোগিতার উদ্বোধন করেন ভারপ্রাপ্ত উপাচার্য ও ফুড সায়েন্স অ্যান্ড টেকনোলজি অনুষদের ডিন অধ্যাপক ড. জান্নাতারা খাতুন।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভেটেরিনারি মেডিসিন অনুষদের ডিন অধ্যাপক ড. আবদুল আহাদ, পোলল্ট্রি রিসার্চ অ্যান্ড ট্রেনিং সেন্টারের পরিচালক অধ্যাপক ড. পরিতোষ কুমার বিশ্বাস ও পরিচালক (ছাত্রকল্যাণ) অধ্যাপক ড. মোহাম্মদ মেজবাহ উদ্দিন। আরও ছিলেন পরিচালক (বহিরাঙ্গন কার্যক্রম) অধ্যাপক ড. একেএম সাইফুদ্দীন, প্রক্টর অধ্যাপক গৌতম কুমার দেবনাথ ও শারীরিক শিক্ষা বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক মো. মজিবুর রহমান। বিভিন্ন দপ্তরের পরিচালক, বিভাগীয় প্রধান, অফিস প্রধান, শিক্ষক, কর্মকর্তা, ছাত্রছাত্রী ও কর্মচারীরা এ সময় উপস্থিত ছিলেন।

প্রতিযোগিতায় সেরা নৈপুণ্য প্রদর্শন করে ছাত্রদের মধ্যে যৌথভাবে চ্যাম্পিয়ন হয়েছেন শ্রীকান্ত বিশ্বাস ও কাইয়ুম খান। রানার্সআপ হন মঞ্জুরুল হক মিলন। ছাত্রীদের মধ্যে চ্যাম্পিয়ন হন সূচিতা চাকমা আর রানার্সআপ ফৌজিয়া শারমীন রাখি। প্রতিযোগিতার মূল আকর্ষণ ১০০ মিটার স্প্রিন্টে প্রথম স্থান অধিকার করে দ্রুততম মানব ও দ্রুততম মানবী হয়েছেন যথাক্রমে শ্রীকান্ত বিশ্বাস ও সূচিতা চাকমা।

বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন ভারপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক ড. জান্নাতারা খাতুন। সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন শারীরিক শিক্ষা বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক মো. মজিবুর রহমান ও ফিজিক্যাল ইন্সট্রাক্টর মোহাম্মদ গোলাম মাওলা।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..