সারা বাংলা

সিরাজগঞ্জে সড়কে বাঁশের ব্যারিকেড, ৪০ জনকে জরিমানা

প্রতিনিধি, সিরাজগঞ্জ: সর্বাত্মক লকডাউনের তৃতীয় দিন সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি মানাতে অপ্রয়োজনে জনসাধারণে বাইরে বের হওয়া, বাজার-ঘাটে চলাচল ও জনসমাগম বন্ধ করতে সিরাজগঞ্জে কঠোর অবস্থানে রয়েছে পুলিশ।

মহাসড়কের বিভিন্ন পয়েন্টে চেকপোস্ট বসানোর পাশাপাশি শহরের বিভিন্ন পয়েন্টে অবস্থান নিয়ে জনসাধারণের চলাচল নিয়ন্ত্রণ করা হচ্ছে। এছাড়া জেলা প্রশাসনের মোবাইল কোর্টের অভিযানও অব্যাহত রয়েছে।

গত ২৪ ঘণ্টায় লকডাউনে স্বাস্থ্যবিধি না মানায় ৪০ ব্যক্তিতে জরিমানা করা হয়েছে বলে নিশ্চিত করেছেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (ভারপ্রাপ্ত) মো. মনির হোসেন।

শুক্রবার সকাল থেকে বিভিন্ন পয়েন্টে অবস্থান নিয়ে জেলা শহরে প্রবেশে জনসাধারণকে বাধা দিচ্ছে পুলিশ সদস্যরা। এছাড়া সিরাজগঞ্জ শহরের বাজার স্টেশন, এসএস রোড ও বড়বাজার এলাকায় অবস্থান নিয়ে বিনা প্রয়োজনে ঘড় থেকে বের হওয়া মানুষকে ফিরিয়ে দেয়া হচ্ছে।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের অন্তত পাঁচটি পয়েন্টে বসানো চেকপোস্টে নানা পণ্যবাহী যানবাহন থামিয়ে এতে অবৈধভাবে যাতায়াতের চেষ্টা করা যাত্রীদের নামিয়ে দেয়া হচ্ছে।

এদিকে প্রশাসন পরিচালিত একাধিক মোবাইল কোর্ট জেলার বিভিন্ন হাটবাজারে অভিযান অব্যাহত রেখেছে। গত ২৪ ঘণ্টায় লকডাউনে সরকার ঘোষিত নীতিমালা অমান্য করে দোকান খুলে রাখা বা বাইরে চলাচলের অপরাধে অন্তত ৪০ জনকে জরিমানা করা হয়েছে।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..