সারা বাংলা

সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

প্রতিনিধি, সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলায় একটি মোটরসাইকেলকে পাশ কাটাতে গিয়ে বাস খাদে পড়ে তিনজন নিহত হন। উপজেলার বঙ্গবন্ধু সেতুর পশ্চিম সংযোগ মহাসড়কের কোনাবাড়ী তালুকদার বাজার এলাকায় গতকাল রোববার দুপুরে এ দুর্ঘটনা ঘটে। এতে অন্তত ২০ জন আহত হন।

নিহতদের মধ্যে একজনের পরিচয় নিশ্চিত হওয়া গেছে। তিনি হলেন গাইবান্ধার সাঘাটা উপজেলার শিমুলবাড়ি গ্রামের রাশেদ মিয়ার স্ত্রী শাপলা খাতুন (২৭)। মরদেহ সিরাজগঞ্জ বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বেলা সাড়ে ১২টার দিকে নওগাঁ থেকে ঢাকাগামী শাহ ফতেহ আলী পরিবহনের একটি বাস একটি মোটরসাইকেলকে পাশ কাটাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের এক আরোহী ও বাসের দুই যাত্রী মারা যান। আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সিনিয়র সহকারী পুলিশ সুপার (কামারখন্দ সার্কেল) শাহীনুর কবির বলেন, নিহতদের মধ্যে শাপলা খাতুনের পরিচয় নিশ্চিত হওয়া গেছে। শাপলা গাইবান্ধা থেকে তার ভাই আবদুল মমিনের সঙ্গে মোটরসাইকেলে করে ঢাকায় যাচ্ছিলেন। দুর্ঘটনায় মমিনের একটি পা কেটে গেছে। তাকে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..