প্রিন্ট করুন প্রিন্ট করুন

সিরিজ বোমা হামলার প্রতিবাদে চুয়াডাঙ্গা আওয়ামী লীগের বিক্ষোভ

প্রতিনিধি,চুয়াডাঙ্গা : ১৭ আগস্ট সারাদেশে সিরিজ বোমা হামলার প্রতিবাদে চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার বেলা ১১টায় চুয়াডাঙ্গার দলীয় কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহর প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়। বিক্ষোভ মিছিলের নেতৃত্ব দেন চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য ও চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সভাপতি সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন।

এরপর দলীয় কার্যালয়ে এক প্রতিবাদ সমাবেশে বক্তব্য দেন সংসদ সদস্য সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন, যুগ্ম-সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জোয়র্দ্দার টোটন, সাংগঠনিক সম্পাদক মুন্সী আলমগীর হান্নান ও মাসুদুজ্জামান লিটু, পৌরসভার মেয়র জাহাঙ্গীর আলম মালিক, পাবলিক প্রসিকিউটারস এ্যাডভোকেট বেলাল হোসেন,চুয়াডাঙ্গা পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলাউদ্দিন হেলাসহ বিভিন্ন নেতৃবৃন্দ।

বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, বিএনপি ও জামায়াত এদেশটাকে অস্থির পরিস্থিতিতে ফেলে দিতেই এই সিরিজ বোমা হামলা চালায়। তারা এখনও দেশ বিরোধী ষড়যন্ত্রে লিপ্ত। তাদেরকে প্রতিরোধ করে দেশের অগ্রযাত্রা অব্যাহত রাখতে হবে।