কোম্পানি সংবাদ

সিলভা ফার্মাসিউটিক্যালসের লভ্যাংশ ঘোষণা

নিজস্ব প্রতিবেদক:২০১৯ সালের ৩০ জুন সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে উদ্যোক্তা ও পরিচালকরা ছাড়া অন্যান্য বিনিয়োগকারীর জন্য ছয় শতাংশ নগদ লভ্যাংশ এবং সব বিনিয়োগকারীর জন্য পাঁচ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে সিলভা ফার্মাসিউটিক্যালস লিমিটেড। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

২০১৯ সালের ৩০ জুন সমাপ্ত হিসাববছরের ঘোষিত লভ্যাংশ বিনিয়োগকারীদের সম্মতিক্রমে অনুমোদনের জন্য আগামী ২৫ নভেম্বর সকাল ১১টায় রাজধানীর ধানমন্ডিতে অবস্থিত হোয়াইট হল কনভেনশন সেন্টারে [হাউজ নং-১৬২/এ, রোড-২৭ (পুরোনো), ঢাকা-১২০৯] বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। এ জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ৬ নভেম্বর।

আলোচিত সময় কোম্পানিটি শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে এক টাকা ১৫ পয়সা এবং ৩০ জুন তারিখে শেয়ারপ্রতি সম্পদমূল্য দাঁড়িয়েছে ১৬ টাকা ৪১ পয়সা। আর শেয়ারপ্রতি নগদ অর্থপ্রবাহ হয়েছে এক টাকা ৫২ পয়সা। উল্লেখ্য, কোম্পানিটির মোট ১৩ কোটি শেয়ারের মধ্যে তিন কোটি ৯৫ লাখ ৪০ হাজার শেয়ার উদ্যোক্তা বা পরিচালকদের হাতে রয়েছে। এ হিসাবে নগদ লভ্যাংশ হিসেবে সাধারণ বিনিয়োগকারীদের প্রদেয় টাকার পরিমাণ পাঁচ কোটি ৪২ লাখ ৭৬ হাজার টাকা।

সর্বশেষ..