সারা বাংলা

সিলেটে র‌্যাবের হাফ ম্যারাথন অনুষ্ঠিত

প্রতিনিধি, সিলেট : বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে গতকাল শুক্রবার সিলেটে অনুষ্ঠিত হয়েছে ‘র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ফোর্সেস হাফ ম্যারাথন, ২০২১’। এতে প্রায় এক হাজার ৫০ দৌড়বিদ অংশ নেন।

‘মাদক এবং সন্ত্রাসকে না বলুন’এই প্রতিপাদ্যে গতকাল সকালে নগরের কিন ব্রিজ এলাকা থেকে হাফ ম্যারাথন অনুষ্ঠিত হয়। র‌্যাব-৯ ও সিলেট রানার্স কমিউনিটি এ আয়োজন করে। নগরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে লাক্কাতুরায় সিলেট ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে গিয়ে এটি শেষ হয়।

এতে প্রধান অতিথি ছিলেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। এ সময় প্রতিযোগিতায় অংশ নেয়া সব দৌড়বিদকে মাদক, জঙ্গি ও সন্ত্রাসবিরোধী শপথ পাঠ করান র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক (অপারেশনস) কর্নেল তোফায়েল মোস্তফা সরোয়ার।

ম্যারাথনে অংশগ্রহণকারী তরুণ-তরুণীরা খেলাধুলা ও শরীরচর্চায় উদ্বুদ্ধ হয়ে শরীর ও মনকে সুস্থ রেখে ২০৪১ সালের উন্নত বাংলাদেশ গড়ে তোলার অঙ্গীকার করেন।

হাফ ম্যারাথনে উপস্থিত ছিলেন র‌্যাবের মহাপরিচালক (ডিজি) চৌধুরী আবদুল্লাহ আল মামুন, সিলেটের বিভাগীয় কমিশনার মশিউর রহমান, এসএমপি কমিশনার নিশারুল আরিফ, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাধারণ সাংগঠনিক সম্পাদক শফিউল আলম নাদেল প্রমুখ।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..