প্রিন্ট করুন প্রিন্ট করুন

সুবর্ণা মুস্তাফার দুই ছবি

শোবিজ ডেস্ক: ‘আঁখি ও তার বন্ধুরা’ ও ‘গহীন বালুচর’ নিয়ে বড়পর্দায় আসছেন সুবর্ণা মুস্তাফা। এজন্য অপেক্ষা করতে হবে ডিসেম্বর পর্যন্ত। এর আগে ‘ঘুড্ডি’, ‘নয়নের আলো’, ‘সুরুজ মিয়া’, ‘অপহরণ’, ‘পালাবি কোথায়’ প্রভৃতি চলচ্চিত্রে অভিনয় করেন তিনি। বড়পর্দার চেয়ে ছোটপর্দায় বেশি সক্রিয় জনপ্রিয় এ অভিনেত্রী।

২০ অক্টোবর মুক্তি পাওয়ার কথা ছিল তার ‘গহীন বালুচর’ সিনেমাটি। কয়েকটি কারণে এর মুক্তি পিছিয়েছে। এ বছরের শেষ শুক্রবার মুক্তি পাবে সরকারি অনুদানের এ ছবিটি। এটি পরিচালনা করেছেন তার স্বামী বদরুল আনাম সৌদ। সুবর্ণা ছাড়া আরও অভিনয় করেছেন নবাগত নীলাঞ্জনা নীলা, আবু হুরায়রা তানভীর, জান্নাতুন নূর মুন, রাইসুল ইসলাম আসাদ, ফজলুর রহমান বাবু, জিতু আহসান, শাহাদাৎ হোসেন প্রমুখ।

২২ ডিসেম্বর মুক্তি পাবে ‘আঁখি ও তার বন্ধুরা’। এ চলচ্চিত্রটিও সরকারি অনুদানে তৈরি। মুহম্মদ জাফর ইকবালের ‘আঁখি ও তার বন্ধুরা’ গল্পটি বড়পর্দায় নিয়ে আসছেন মোরশেদুল ইসলাম। ছবিটির প্রযোজনায় রয়েছে মনন চলচ্চিত্র ও ইমপ্রেস টেলিফিল্ম। এতে গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন সুবর্ণা মুস্তাফা। শিশুতোষ ছবিটির প্রচারে মাঠে নেমেছেন নির্মাতা ও অন্যরা। ইতোমধ্যে দেশের এক হাজার বিদ্যালয়ে ‘আঁখি ও তার বন্ধুরা’র সাত মিনিটের একটি প্রমো পাঠানো হয়েছে। সুবর্ণা মুস্তাফার পাশাপাশি এ সিনেমায় অভিনয় করেছেন তারিক আনাম খান, আল মনসুর, এসএম মহসিন, মান্নান হীরা, মুনিরা ইউসুফ মেমি, সুস্মিতা সিনহা জাহিন নাওয়ার হক, অনন্য সামায়েল, জুয়াররিয়া আহমেদ, অরিয়ানা কবির, শাকিল আহমেদ, আইমান মাহমুদ, আবদুস শিহাব, সৈয়দ আশিকুজ্জামান, ধ্রুবন্তী, নাভিদ হাসান প্রমুখ।