প্রিন্ট করুন প্রিন্ট করুন

সৈয়দপুরে কভিড প্রতিরোধে ক্যাম্পেইন

প্রতিনিধি, সৈয়দপুর (নীলফামারী):নীলফামারীর সৈয়দপুরে কভিড প্রতিরোধে ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশের কারিগরি সহযোগিতায় গ্লোবাল অ্যাফেয়ার্স কানাডার আর্থিক সহায়তা এবং ওয়ার্ল্ড মিশন লীগ (ল্যাম্ব হাসপাতাল) কর্তৃক বাস্তবায়িত স্কোর প্রকল্পের তত্ত্বাবধানে সৈয়দপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ওই ক্যাম্পেইনের আয়োজন করা হয়। 

‘করোনাভাইরাসের টিকা নিই, করোনামুক্ত সমাজ গড়ি’ স্লোগানে অনুষ্ঠিত ক্যাম্পেইনে প্রধান অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন। বিশেষ অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. শামীম হুসাইন।

এতে সভাপতিত্ব করেন সৈয়দপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু মো. আলেমুল বাসার। এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সৈয়দপুর ১০০ শয্যাবিশিষ্ট হাসপাতালের স্পেশালিস্ট (অ্যানেসথেসিয়া) ডা. মো. মিজানুর রহমান ও ল্যাম্ব হাসপাতাল কর্তৃক বাস্তবায়িত স্কোর প্রকল্পের প্রোগ্রাম ম্যানেজার রাউফুর রহমান বসুনিয়া প্রমুখ। সভায় অন্যদের মধ্যে প্ল্যান বাংলাদেশের কম্যুনিকেশন স্পেশালিস্ট শাহিনা সুলতানা ও জেন্ডার স্পেশালিস্ট ইফাতনুর, স্কোর প্রজেক্টের টেকনিক্যাল কো-অর্ডিনেটর মো. মাহবুবুর রহমানসহ অন্য কর্মকর্তা-কর্মীরা উপস্থিত ছিলেন।

ক্যাম্পেইন উপলক্ষে আয়োজিত আলোচনা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সৈয়দপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল টেকনোলজিস্ট (ইপিআই) মো. আবু তাহের সিদ্দিকী। এর আগে বর্ণাঢ্য র‌্যালির মাধ্যমে ক্যাম্পেইন উদ্বোধন করা হয়।