প্রিন্ট করুন প্রিন্ট করুন

সৈয়দপুরে বিভিন্ন মামলার ১২ পলাতক আসামি গ্রেপ্তার

প্রতিনিধি, সৈয়দপুর (নিলফামারী) : সৈয়দপুরে বিভিন্ন মামলায় নারীসহ ১২ জন পলাতক আসামিকে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ। গত ৩৬ ঘণ্টায় আসামিদের বাড়িসহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, ওইসব আসামির বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন, মাদক, চেক জালিয়াতি, পারিবারিক, বিদ্যুৎসহ বিভিন্ন ধারায় আদালত ও থানায় মামলা হয়। ওইসব মামলার পর আদালতে ধার্য তারিখে আসামিরা হাজির না হওয়ায় আদালত তাদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।

পরে আদালতের নির্দেশনা পেয়ে থানার ওসি মো. সাইফুল ইসলামের নির্দেশে থানার কর্মকর্তারা গত বুধবার সকাল থেকে গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা পর্যন্ত পলাতক আসামিদের ধরতে বিভিন্ন এলাকায় অভিযান চালায়। এতে ২ নারীসহ ১২ আসামিকে গ্রেপ্তার করে। গতকালই তাদের জেল হাজতে পাঠানো হয়।

গ্রেপ্তারকৃতরা হলেনÑতারাগঞ্জের আব্দুল মান্নানের স্ত্রী রফিকা বেগম (৩৫), সৈয়দপুরের খাতামধুপুর ইউনিয়নের জামাল সরকারের ছেলে মঞ্জুর মাস্টার (৪৫), বাঙ্গালীপুর ইউনিয়নের লক্ষণপুর এলাকার মৃত তাহের আলীর ছেলে মো. বাবুল (৪০), গোলাহাট এলাকার মৃত ইছা মামুদের ছেলে উজ্জল হোসেন (৩৮) ও তার স্ত্রী হাসনা বেগম (৩৪), হেসা মামুদের ছেলে মজিবর রহমান (৪২), লক্ষণপুর এলাকার মৃত বাবু খানের ছেলে মো. রফিকুল খান (৩৫), মো. নুর ইসলামের ছেলে মো. ওহেদুল (৪০), মৃত মনসুরের ছেলে আ. লতিফ (৬০), বাঙ্গালীপুর নলান চন্দ্রের ছেলে সুনীল চন্দ্র (৪০) রামসেনের ছেলে শ্যামল সেন (৩৯) ও মো. এলাহীর ছেলে মো. এমদাদুল। থানার ওসি পলাতক আসামিদের গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেছেন।