প্রিন্ট করুন প্রিন্ট করুন

সৈয়দপুরে রেলওয়ের হিসাব বিভাগ অফিসে শহীদ স্মৃতিফলক উদ্বোধন

প্রতিনিধি, সৈয়দপুর (নীলফামারী) : নীলফামারীর সৈয়দপুর রেলওয়ের হিসাব বিভাগ অফিসের সামনে একটি শহীদ স্মৃতিফলক স্থাপন করা হয়েছে। আজ সোমবার (৫ ডিসেম্বর) বিকেলে স্মৃতিফলকের পর্দা উন্মোচন করে এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। শহরের বিমানবন্দর সড়কে রেলওয়ের হিসাব বিভাগ অফিসের সামনে শহীদ স্মৃতিফলক চত্বরে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর রেলওয়ে কারখানার বিভাগীয় তত্ত্বাবধায়ক (ডিএস) মো. সাদেকুর রহমান।

এতে বিশেষ অতিথি ছিলেন দিনাজপুরের পার্বতীপুর কেন্দ্রীয় লোকোমোটিভ কারখানার প্রধান নির্বাহী (সিএক্স) মো. রফিকুল ইসলাম এবং রেলওয়ের পূর্ত বিভাগের জ্যেষ্ঠ সহকারী নির্বাহী প্রকৌশলী মো. আহসান উদ্দিন। রেলওয়ে হিসাব বিভাগের উপ অর্থ উপদেষ্টা ও প্রধান হিসাব কর্মকর্তা মো. সাইফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন হিসাবরক্ষক চিন্ময় বিশ্বাস, মাসুদ রানা, শহীদ সন্তান সাংবাদিক এম আর আলম ঝন্টু, সি এম মুক্তাদির প্রমুখ।

পরে মুক্তিযুদ্ধে শহীদ স্মরণে দোয়া পরিচালনা করা হয়।হিসাবরক্ষক মো. রেজা হাসানের সঞ্চালনায় অনুষ্ঠানে শহীদ পরিবারের সদস্য, রেলওয়ে কর্মকর্তা কর্মচারী, সুধীজন ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। উল্লেখ্য,শহীদ স্মৃতি ফলকটিতে ওই দপ্তরের ১৫ শহীদ কর্মকর্তা কর্মচারীর নাম উৎকীর্ণ করা হয়েছে।