দিনের খবর

সৌদি এয়ারলাইন্সের টিকিটের জন্য দীর্ঘলাইন

নিজস্ব প্রতিবেদক: ছুটির দিনেও সৌদি আরব যাওয়ার টিকিট সংগ্রহ করেছেন যাত্রীরা। আজ শুক্রবারবিমান বাংলাদেশ এয়ারলাইন্স ও সৌদি এয়ারলাইন্সের কার্যালয় থেকে টোকেনের ভিত্তিতে যাত্রীদের টিকেট দেয়া হচ্ছে। এতে অনেকটাই স্বস্তি ফিরেছে দেশে আটকে পড়া সৌদি প্রবাসীদের মধ্যে।

গতকাল ১- ৫০০ নম্বর টোকেনধারীদের টিকিট দেয়া হয়। আজ শুক্রবার ৫০১ – ৮৫০ পর্যন্ত টিকিট দেয়া হচ্ছে। আগামীকাল শনিবার ৮৫১-১২০০, রোববার ১২০১-১৫০০ নম্বর টোকেনধারীদের টিকিট দেয়া হবে। যারা টোকেন পাননি, তাদের ২৯ সেপ্টেম্বর আসতে বলা হয়েছে।

এর আগে, গত কয়েকদিন টিকেটের দাবিতে রাস্তা আটকে আন্দোলন করেছিলেন তারা। আকামার সময় বৃদ্ধি ও বাংলাদেশ বিমানের ফ্লাইট চালুর বিষয়ে সুখবর আসার পর গতকাল বৃহস্পতিবার সকাল থেকে শুরু হয় বিমান বাংলাদেশ এয়ার লাইন্স ও সৌদি এয়ারলাইন্সের টিকেট বিক্রি। এদিন, মার্চের ১ থেকে ১৭ তারিখ পর্যন্ত যাদের রিটার্ন টিকেট কাটা ছিল তারাই কনফার্ম টিকেট পান।

এদিকে প্রবাসীদের আকামার মেয়াদ ২৪ দিন বাড়িয়েছে সৌদি সরকার। সেই সাথে শ্রমিকদের যাত্রা নিশ্চিত করতে বিশেষ ফ্লাইটেরও অনুমতি দিয়েছে। ৩০ সেপ্টেম্বর পর্যন্ত বিমানের ৪টি বিশেষ ফ্লাইটের অনুমতি দেয়া হয়েছে। কর্মস্থলে যেতে গত কয়েকদিন থেকে বিমানের টিকিট পেতে বিক্ষোভ করছিলেন সৌদি প্রবাসী শ্রমিকরা।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..