প্রিন্ট করুন প্রিন্ট করুন

স্ত্রী ও সন্তানরা মিলে বালিশ চাপা দিয়ে ইসলামিক ফাউন্ডেশনের কর্মকর্তাকে হত্যা, স্ত্রী আটক

প্রতিনিধি, ফটিকছড়ি(চট্টগ্রাম): চট্টগ্রামে ইসলামিক ফাউন্ডেশন এর এক কর্মকর্তা খুন হয়েছে। নগরীর পাঁচলাইশ থানাধীন নাজিরপাড়া এলাকার নিজাম কলোনিতে গতকাল রাতে (২৩ নভেম্বর) এই হত্যাকাণ্ডের শিকার হন ইসলামিক ফাউন্ডেশন (ইফা) কর্মকর্তা আব্দুল মান্নান (৫৮)।

নিহত আব্দুল মান্নান ইসলামিক ফাউন্ডেশন ফটিকছড়ি শাখা মডেল কেয়ারটেকার হিসেবে দায়িত্ব পালন করছিলেন। নিহত আব্দুল মান্নানের গ্রামের বাড়ী চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার নজিররহাট পৌরসভার বাঘমারা পুকুরের পূর্ব পাশ্বে বুড়িপুকুর পাড় এলাকায় বলে জানা গেছে।

পুলিশ বলছে নিজ স্ত্রী ও সন্তান রা আব্দুল মান্নানকে বালিশ চাপা দিয়ে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়। হত্যাকান্ডে জড়িত থাকার পুলিশ আব্দুল মান্নানের স্ত্রী খাদিজা বেগম কে আটক করেছে।

পাঁচলাইশ থানার ওসি নাজিম উদ্দিন মজুমদার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, পারিবারিক বিরোধের জেরে গতকাল (বুধবার) গভীর রাতে স্ত্রী এবং সন্তানরা মিলে আব্দুল মান্নানকে বালশ চাপা দিয়ে শ্বাসরোধ করে হত্যা করেছে। আমরা তার স্ত্রীকে আটক করে জিজ্ঞাসাবাদ করছি। তিনি বলেছেন তিনি নিজেই তার স্বামীকে হত্যা করেছেন। এ ব্যাপারে মামলা দায়ের প্রক্রিয়াধীন আছে।