টেলকো টেক

স্মার্টফোনের সুরক্ষায় জেনেক্স ইনফোসিস

বাংলাদেশের স্মার্টফোন ব্যবহারকারীর ডিভাইসের সুরক্ষা নিশ্চিত করতে যুক্তরাজ্যভিত্তিক ইন্স্যুরেন্স প্রতিষ্ঠান সিপিপি গ্লোবাল অ্যাসিসট্যান্ট বাংলাদেশ লিমিটেডের সঙ্গে একটি চুক্তি করেছে দেশের অন্যতম শীর্ষ প্রযুক্তি প্রতিষ্ঠান জেনেক্স ইনফোসিস।

এ চুক্তির আওতায় দেশব্যাপী আউটসোর্সিংয়ের মাধ্যমে পরিবেশক ও বিক্রি কার্যক্রম পরিচালনা করা হবে। দুর্ঘটনা বা অন্য কোনো কারণে স্মার্টফোনের ক্ষতি হলে ব্যবহারকারীকে ক্ষতিপূরণ দেবে প্রতিষ্ঠানটি।

অনুষ্ঠানে জেনেক্স ইনফোসিস লিমিটেডের সিইও অ্যান্ড কো-ফাউন্ডার প্রিন্স মজুমদার বলেন, এ অংশীদারিত্বের ফলে দেশের স্মার্টফোন ব্যবহারকারীর উদ্ভাবনী ও গ্রাহকবান্ধব ডিভাইস সুরক্ষা সেবা দেওয়ার সুযোগ পেল জেনেক্স। ডিভাইস সুরক্ষাসেবা বিশ্বজুড়ে জনপ্রিয়। সিপিপির মাধ্যমে দেশে এ সেবা চালু করতে পেরে আমরা আনন্দিত।

জেনেক্স কার্যালয়ে চুক্তিতে স্বাক্ষর করেন সিপিপি গ্লোবাল অ্যাসিসট্যান্ট বাংলাদেশ লিমিটেডের কান্ট্রি ম্যানেজার দাউদ সিদ্দিকী ও জেনেক্স ইনফোসিসের সিইও অ্যান্ড কো-ফাউন্ডার প্রিন্স মজুমদার। এ সময় জেনেক্সের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট বৈভব কাপুর ও ডেপুটি জেনারেল ম্যানেজার সাঈদ আহমেদ উপস্থিত ছিলেন।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..