প্রিন্ট করুন প্রিন্ট করুন

হাজীগঞ্জে নির্মাণাধীন ভবনে দুই রাজমিস্ত্রী সহোদরের মৃত্যু

প্রতিনিধি,চাঁদপুরঃ চাঁদপুরের হাজীগঞ্জে নির্মাণাধীন ভবনের পানির ট্যাংকের সেন্টারিংয়ের কাঠ খুলতে গিয়ে ভবনে কর্মরত দুই রাজমিস্ত্রী সহোদরের মৃত্যু হয়েছে।

১৭ মে মঙ্গলবার সকালে হাজীগঞ্জ বাজারস্থ পৌর হকার্স মার্কেটের বারেক হাজীর নির্মাণাধীন ভবনে এ ঘটনা ঘটে।নিহতরা হলেন, চাপাইনবাবগঞ্জ জেলার নাছোল উপজেলার সুখানদীঘি গ্রামের সাজেমান আলীর বড় ছেলে গোলাম রাব্বানী (৩০) ও মেঝো ছেলে মোহন (২৮)। তারা দীর্ঘদিন ধরে হাজীগঞ্জ বাজারে ইমারত নির্মাণ রাজমিস্ত্রীর কাজ করে আসছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, হাজীগঞ্জ বাজারস্থ পৌর হকার্স মার্কেটের বারেক হাজীর নির্মাণাধীন ভবনের প্রধান রাজমিস্ত্রি ছিলেন গোলাম রাব্বানি। সহযোগী রাজমিস্ত্রী ছিলেন তাঁর ছোট ভাই মোহন।
আজ সকালে পানির ট্যাংক পরিষ্কার করতে ট্যাংকে নামেন ছোট ভাই মোহন। তাঁর কোনো সাড়াশব্দ না পেয়ে বড় ভাই রাব্বানিও ট্যাংকে নামেন। এ সময় সেও অচেতন হয়ে পড়লে স্থানীয় লোকজন ফায়ার সার্ভিসে খবর দেন।
খবর পেয়ে হাজীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. রাশদুল আলম অচেতন অবস্থায় দুই রাজমিস্ত্রী সহোদরকে উদ্ধার করে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র জানায়,মৃত অবস্থায় দুই সহোদরকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ বলেন,এটি একটি নিছক দূর্ঘটনা।খবর পাওয়ার পর আমরা ঘটনাস্থলে গিয়ে ওদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করি।কর্তব্যরত চিকিৎসক ওদের মৃত ঘোষনা করেন।নিহতের মরদেহ উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসা হয়েছে।
তিনি আরও বলেন, বিষটির প্রাথমিক তদন্ত করা হচ্ছে।পরবর্তীতে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোনো মামলা হয়নি।