শোবিজ

হানি সিংয়ের বিরুদ্ধে স্ত্রীর মামলা

শোবিজ ডেস্ক: ভারতের বিখ্যাত গায়ক ও অভিনেতা ইয়ো ইয়ো হানি সিংয়ের বিরুদ্ধে নির্যাতনের মামলা ঠুকেছেন স্বয়ং তাঁর স্ত্রী শালিনী তলওয়ার।

বার্তা সংস্থা এএনআইয়ের বরাতে ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের খবর, গতকাল মঙ্গলবার (৩ আগস্ট) স্বামী ইয়ো ইয়ো হানি সিংয়ের বিরুদ্ধে গৃহনির্যাতন আইনে মামলা করেন শালিনী। স্ত্রীর অভিযোগের ব্যাপারে সদুত্তর দিতে হানি সিংকে একটি নোটিশ পাঠিয়েছে দিল্লির তিস হাজারি কোর্ট।

পত্রপত্রিকার খবর, অভিযোগের ব্যাপারে জনপ্রিয় গায়ক হানি সিংয়ের উত্তর পেতে ২৮ আগস্ট পর্যন্ত সময় বেঁধে দিয়েছেন আদালত। শালিনী তাঁর অভিযোগপত্রে উল্লেখ করেছেন, তাঁকে শারীরিক, মৌখিক, মানসিক ও আবেগিক দিক থেকে নির্যাতন করা হয়েছে। অভিযোগ শুধু স্বামীর বিরুদ্ধে নয়, তাঁর মা-বাবা ও ছোট বোনের বিরুদ্ধেও অভিযোগ এনেছেন শালিনী।

শালিনীর আরও অভিযোগ, তাঁর স্বামী হানি সিং মাদকাসক্ত এবং বিভিন্ন ড্রাগ গ্রহণ করেন। একাধিক নারীর সঙ্গে যৌনসম্পর্কেরও অভিযোগ তুলেছেন তিনি। এক পাঞ্জাবি অভিনেত্রীর সঙ্গে তাঁর স্বামীর সম্পর্ক রয়েছে বলেও অভিযোগপত্রে উল্লেখ করেছেন শালিনী।

হানি সিং ও শালিনী তলওয়ার ২০১১ সালের ২৩ জানুয়ারি বিবাহবন্ধনে আবদ্ধ হন। এ বছর তাঁরা দশম বিবাহবার্ষিকী উদযাপন করেন। মামলার ব্যাপারে হানি সিং এখনও মন্তব্য করেননি।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..