হাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষায় জালিয়াতি আটক এক

প্রতিনিধি, হাবিপ্রবি: গুচ্ছ ভর্তি পরীক্ষায় জালিয়াতির অভিযোগে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) একটি পরীক্ষাকেন্দ্র থেকে একজন শিক্ষার্থীকে আটক করা হয়েছে। বিষয়টি সম্পর্কে নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এম. কামরুজ্জামান।

অভিযুক্ত শিক্ষার্থী পরীক্ষা চলাকালে ইলেকট্রনিকস ডিভাইসের মাধ্যমে অসদুপায় অবলম্বন করে পরীক্ষা দিচ্ছিলেন। বিষয়টি পরীক্ষা কেন্দ্রের দায়িত্বে থাকা শিক্ষকের নজরে আসলে তাকে আটক করে ভ্রাম্যমাণ আদালতের হাতে তুলে দেয়া হয়।

হাবিপ্রবিতে ‘বি’ ইউনিটের গুচ্ছ ভর্তি পরীক্ষা দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের ১২২ কক্ষে অনুষ্ঠিত হয়। গুচ্ছ পরীক্ষার আওতায় হাবিপ্রবি পরীক্ষাকেন্দ্রে মোট ৯৫ দশমিক শূন্য দুজন শিক্ষার্থী অংশ নেন।

হাবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড. এম কামরুজ্জামান বলেন, গুচ্ছ ভর্তি পরীক্ষা পদ্ধতির কারণে শিক্ষার্থী ও অভিভাবকরা অবর্ণনীয় দুর্ভোগ থেকে রেহাই পেয়েছেন।

তিনি আরও জানান, আজকের পরীক্ষায়ও উপস্থিতির হার অনুষ্ঠিত ‘এ’ ইউনিটের পরীক্ষার মতো অনেক বেশি, প্রায় ৯৫ শতাংশের মতো এবং সবাই স্বাস্থ্যবিধি মেনে পরীক্ষা দিয়েছে।

প্রিন্ট করুন প্রিন্ট করুন   ❑ পড়েছেন  ৯০  জন  

সর্বশেষ..