হাবিপ্রবিতে পর্যায়ক্রমে খুলে দেয়া হচ্ছে আবাসিক হল

প্রতিনিধি, হাবিপ্রবি: হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলগুলো দীর্ঘ ১৯ মাস বন্ধ থাকার পর কভিড-১৯ মহামারি পরিস্থিতির উন্নতির কারণে খুলে দেয়া শুরু করা হয়েছে। গতকাল সকাল ৯টায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল ও তাজউদ্দীন আহমদ হল খুলে দেয়ার মাধ্যমে ধারাবাহিকভাবে হল খুলে দেয়ার কর্মসূচি শুরু করা হয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে।

এ সময় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল পরিদর্শন করেন বিশ্ববিদ্যালয়ের হল সুপার কাউন্সিলের আহ্বায়ক ও ডরমিটরি-২ হলের হল সুপার অধ্যাপক ড. মো. গোলাম রাব্বানী।

অধ্যাপক ড. মো. গোলাম রাব্বানী বলেন, ‘আমরা আনন্দিত যে দীর্ঘ সময় পর শিক্ষার্থীরা হলে ফিরেছে। তাদের বরণ করে নিতে আমরা সব ধরনের প্রস্তুতি নিয়েছি। উপাচার্য স্যারের একান্ত প্রচেষ্টায় বিশ্ববিদ্যালয়ে করোনার টিকার ব্যবস্থা করা হয়েছে। আমরা স্বাস্থ্যবিধি মেনে আমাদের কার্যক্রম পরিচালনা করব।’

তিনি আরও জানান, নির্দেশনার বাইরে কেউ যদি হলে প্রবেশ অথবা অবস্থান করে, তাহলে বিশ্ববিদ্যালয়ের নিয়ম অনুযায়ী তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। সার্বিক বিষয়ে তিনি সবার সহযোগিতা কামনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল ও তাজউদ্দীন আহমদ হল সুপার, সহকারী হল সুপার, কর্মকর্তা ও কর্মচারীরা।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের কৃষি অনুষদের আবাসিক শিক্ষার্থী নাজমুল ইসলাম হল খুলে দেয়ার অনুভূতি জানিয়ে বলেন, করোনা পরিস্থিতিতে পড়ালেখার ক্ষতি পোষানোর জন্য হল খোলার বিকল্প ছিল না। অনেক দেরিতে হলেও বিশ্ববিদ্যালয় প্রশাসনকে ধন্যবাদ জানাই আমাদের আবাসিক হলগুলো ধারাবাহিকভাবে খুলে দেয়া শুরু করার জন্য।

প্রিন্ট করুন প্রিন্ট করুন   ❑ পড়েছেন  ৯০  জন  

সর্বশেষ..