সুশিক্ষা

হামদর্দ পাবলিক কলেজে নবীনবরণ ও সংবর্ধনা

হামদর্দ পাবলিক কলেজের অষ্টম ব্যাচের কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা ও ১০ম ব্যাচের নবীনবরণ গত ৮ ডিসেম্বর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাবেক বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী একেএম শাহজাহান কামাল।

হামদর্দ পাবলিক কলেজের গভর্নিং বডির সভাপতি ও হামদর্দ বাংলাদেশের পরিচালক অর্থ, হিসাব ও ক্রয় বিভাগের প্রধান মো. আনিসুল হকের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন কলেজের প্রতিষ্ঠাতা ও প্রধান পৃষ্ঠপোষক হামদর্দ ল্যাবরেটরিজ (ওয়াক্ফ) বাংলাদেশের চিফ মোতাওয়াল্লি ও ব্যবস্থাপনা পরিচালক ড. হাকিম মো. ইউছুফ হারুন ভূঁইয়া।

অতিথিরা তাদের বক্তব্যে বলেন, শিক্ষার আলো সমাজকে আলোকিত করবে। কৃতী শিক্ষার্থীদের ভালো ফলের ধারা অব্যাহত রাখার আহ্বান জানান তারা।

হামদর্দ পাবলিক কলেজ প্রতিষ্ঠিত হয় ২০১০ সালের ১৩ জুন। কলেজটি ২০১৪ সালে ঢাকা শিক্ষা বোর্ডে ১৯তম স্থান অর্জন করে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন কলেজের গভর্নিং বডির সদস্য ও হামদর্দ বাংলাদেশের উপব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জামাল উদ্দিন রাসেল, গভর্নিং বডির সদস্য ও হামদর্দ বাংলাদেশের পরিচালক (প্রশাসন) অধ্যাপক হাকিম শিরী ফরহাদ, গভর্নিং বডির সদস্য ও হামদর্দ ফাউন্ডেশন বাংলাদেশের পরিচালক লে. কর্নেল মাহবুবুল আলম চৌধুরী (অব.), গভর্নিং বডির সদস্য ও হামদর্দ বাংলাদেশের পরিচালক (মানবসম্পদ উন্নয়ন) ডা. হাকিম নার্গিস মার্জান, হামদর্দ বিশ্ববিদ্যালয় বাংলাদেশের উপাচার্য অধ্যাপক ড. মো. আবদুল মান্নান, উপ-উপাচার্য অধ্যাপক ড. আবুল খায়ের প্রমুখ।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..