Print Date & Time : 6 March 2021 Saturday 1:26 pm

হামলায় আহতদের হাসপাতাল থেকে ফিরিয়ে দেওয়ার অভিযোগ

প্রকাশ: November 30, 2020 সময়- 12:29 am

প্রতিনিধি, ফরিদপুর: ফরিদপুরে জমিসংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় আহত হয়েছেন তিন নারী। ঘটনাটি ঘটেছে গত বুধবার রাতে সদরপুর উপজেলার বাবুরচর খালাসী ডাঙ্গী গ্রামে। অসহায় ওই নারীদের পরে হাসপাতাল থেকে বের করে দেওয়াক হয় বলে অভিযোগ ভুক্তভোগীদের। অন্যদিকে হামলাকারীরা প্রভাবশালী হওয়ায় তারা জামিন নিয়ে মামলা তুলে নেওয়ার হুমকি ও মিথ্যা মামলা দেওয়ার পাঁয়তারা করছে বলে অভিযোগ করেছেন মামলার বাদী।

হামলায় আহতরা হলেন উপজেলার বাবুরচর খালাসী ডাঙ্গী গ্রামের আবদুল মান্নান বেপারীর স্ত্রী মাহফুজা বেগম (৩৫), তার দুই মেয়ে লিপি আক্তার (১৯) ও হ্যাপি আক্তার (১৬)। তবে ঘটনার সময় বাড়িতে ছিলেন না আবদুল মান্নান বেপারী।

তবে চিকিৎসা না দিয়ে রোগী তাড়িয়ে দেওয়ার ঘটনা অস্বীকার করে হাসপাতালের পরিচালক ডা. মো. সাইফুর রহমান বলেন, ‘আমার কাছে এমন তথ্য আসেনি। এরকম হওয়ার কথা নয়, হওয়া উচিতও নয়। তবে রোগী যদি সুস্থ হয়, চিকিৎসক যদি মনে করেন তিনি বাড়ি যাওয়ার মতো, তাহলে তিনি ছুটি দিতে পারেন।’

এদিকে হামলার ঘটনায় আবদুল মান্নান বেপারী ছয়জনের নাম উল্লেখ করে এবং আরও অজ্ঞাতনামা ৩-৪ জনকে আসামি করে সদরপুর থানায় একটি মামলা করেছেন। আসামিরা হলেনÑশুভতারা বেগম (৩০), পারভীন বেগম (৪২), পারুল বেগম (৪৮), নাসরিন আক্তার (২৩), হেলাল মোল্যা (২৩) ও শহীদ মাতুব্বর (৪৫)।