প্রিন্ট করুন প্রিন্ট করুন

হিলিতে অ্যাথলেটিকস প্রতিযোগিতা শুরু

প্রতিনিধি, হিলি (দিনাজপুর): দিনাজপুরের হাকিমপুর উপজেলার হিলিতে তিন দিনব্যাপী মাধ্যমিক পর্যায়ে স্কুল ও মাদ্রাসা শিক্ষার্থীদের অংশগ্রহণে উৎসব শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা উদ্বোধন করা হয়েছে।

গতকাল সোমবার বেলা ১১টায় উপজেলা প্রশাসনের আয়োজনে পবিত্র কোরআন তিলওয়াত, গীতা পাঠ ও জাতীয় সংগীতের মাধ্যমে পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে হাকিমপুর সরকারি ডিগ্রি কলেজ মাঠে প্রতিযোগিতার উদ্বোধন করা হয়।

হাকিমপুরের ইউএনও মোহাম্মদ নুর-এ-আলমের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান শাহীনুর রেজা শাহীন।

এ সময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা শ্যামল কুমার দাস, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আরিফ ইকবাল, প্যানেল মেয়র মিনহাজুল ইসলাম লিটন প্রমুখ উপস্থিত ছিলেন।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আরিফ ইকবাল জানান, উপজেলার তিনটি ইউনিয়ন ও একটি পৌরসভার মাধ্যমিক পর্যায়ে ৩৫টি স্কুল ও মাদ্রাসা শিক্ষার্থীদের (বালক) দুটি গ্রুপে ও বালিকা দুটি গ্রুপে তিন দিনব্যাপী বিভিন্ন ইভেন্টে (দৌড়, উচ্চ লাফ, দীর্ঘ লাফ, ট্রিপল জাম্প, শর্টপুর্ট, গোলক নিক্ষেপ, ডিসকাস, বর্ষা নিক্ষেপ ও রিল দৌড়) প্রতিযোগিতায় শিক্ষার্থীরা অংশগ্রহণ করবেন। উপজেলা পর্যায়ে প্রথম ও দ্বিতীয় স্থান অধিকারী শিক্ষার্থীরা জেলা পর্যায়ে অনুষ্ঠিত অ্যাথলেটিক্স প্রতিযোগিতায় অংশ নেবে।