প্রিন্ট করুন প্রিন্ট করুন

হিলিতে ২৮ জুয়াড়ি আটক

প্রতিনিধি, হিলি: দিনাজপুরের হিলিতে জুয়া খেলার অপরাধে ২৮ জন জুয়াড়িকে নগদ অর্থ ও জুয়া খেলার সামগ্রীসহ আটক করেছে থানা পুলিশ। গত সোমবার দিবাগত রাতে বাংলা হিলি পাবলিক ক্লাব ও লাইব্রেরি এলাকা থেকে তাদের আটক করা হয়। আটকরা সবাই হিলি হাকিমপুর উপজেলার বিভিন্ন এলাকার বাসিন্দা। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় নগদ ৪৪ হাজার টাকা ও ১২ সেট কার্ড। 

হাকিমপুর থানা পুলিশ অফিসার ইনচার্জ খাইরুল বাশার জানান, ক্লাবের উন্নয়নের নামে দীর্ঘদিন থেকে কিছু যুবক জুয়া খেলা চালাচ্ছে এমন সংবাদের ভিত্তিতে রাতে পুলিশ ওই ক্লাবে অভিযান চালায়। এ সময় ২৮ জন জুয়াড়িকে হাতে নাতে আটক কারা হয়। এছাড়া জুয়া খেলা বোর্ড থেকে ৪৪ হাজার ৪৯০ টাকাসহ ১২ সেট কার্ড জব্দ করা হয়।

আটককৃতরা হলেন মোস্তফা হোসেন (৫১), হানিফ মণ্ডল (৬৪ মমিনুল হক (৪০), তাছের মোল্লা (৪০), ময়েন আলী (৩০), রুহুল আমিন (৩২), আসলাম শেখ (৪৮), আ. রহিম (৫৮), মন্টু শেখ (৫৫), রানা (২৬), রাজু মিয়া (২৮), উজ্জ্বল (৪৫) প্রমুখ।, বিশ্বনাথ চন্দ্র (৬০), আব্দুল আজিজ (৬০), লালু শেখ (৫৫), ইনছান আলী (৩৫), রুবেল হোসেন (২২), আকতার হোসেন ভুট্টু (৪০), মোজাফফর হোসেন (৫৪), খোকন মিয়া (৫৫), এনামুল হক (৪৭), রাকেশ হোসেন (২৮), রানা হোসেন (৩৩), জুয়েল রানা (২৮), মনিরূল ইসলাম (৪৪), ইদ্রিস আলী (৬২), জামাল হোসেন (৪০) ও  বিদ্যুৎ ঘোষ (৩৫)।

আটকদের জুয়া খেলার অপরাধ আইন ১৮৬৭-এর ৩/৪ ধারায় মাললা করে দিনাজপুর আদালতে পাঠানো হয়।