টেলকো টেক

হুয়াওয়ের নতুন স্মার্ট অ্যাকসেসরিজ

প্রিমিয়াম কোয়ালিটির অডিও এক্সপেরিয়েন্সের জন্য নতুন দুটি অ্যাকসেসরিজ এনেছে খ্যাতনামা প্রযুক্তি প্রতিষ্ঠান হুয়াওয়ে। হুয়াওয়ে ফ্রিলেস ও হুয়াওয়ে মিনি স্পিকার নামের এ দুই অ্যাকসেসরিজে রয়েছে উন্নতমানের অডিও ফিচার।

হুয়াওয়ে অনুমোদিত ২০০’র বেশি ব্র্যান্ডশপে নতুন অ্যাকসেসরিজ দুটি পাওয়া যাচ্ছে। এর ফ্রিলেসের দাম চার হাজার ৯৯৯। মিনি স্পিকার এক হাজার ৩৯৯ টাকা।

গ্রাফাইট ব্ল্যাক, অ্যাম্বার সানরাইজ ও অ্যামারেলড গ্রিন এ তিন রঙের হুয়াওয়ে ফ্রিলেস একবার চার্জ দিয়ে ১৮ ঘণ্টা পর্যন্ত ব্যবহার করা যাবে। এছাড়া পাঁচ মিনিট চার্জ দিয়ে চার ঘণ্টা পর্যন্ত ব্যবহার করতে পারবেন। এতে হাই-পেয়ার প্রযুক্তি ব্যবহার করায় কোনো নির্দিষ্ট ডিভাইসে একবার সংযুক্ত করে পেয়ার করা যাবে, চার্জও দেওয়া যাবে। এতে থাকছে নয়েজ ক্যানসেলেশন সুবিধা। মাল্টি-ফাংশনসহ এতে রয়েছে রিমোর্ট কন্ট্রোলিং ফিচার। ওয়াটার রেজিস্ট্যান্ট সুবিধার ফ্রিলেসটিতে রয়েছে ম্যাগনেটিক সেনসর।

মিনি স্পিকারটি হালকা ধরনের। সহজে বহনযোগ্য। স্পিকারটি আকারেও তুলনামূলক ছোট। তারবিহীন এ অ্যাকসেসরিজটিতে উন্নত মানের বেসের পাশাপাশি পাওয়া যাবে ভালো মানের অডিও অভিজ্ঞতা। ওয়াটার রেজিস্ট্যান্ট ডিভাইসটিতে একবার চার্জ দিয়ে চার ঘণ্টা পর্যন্ত স্বাচ্ছন্দ্যে ব্যবহার করা যাবে। এর স্পিকার দুটিতে ৩৬০ ডিগ্রি স্টেরিও অডিও সাউন্ড পাওয়া যাবে।

উল্লিখিত দুটি অ্যাকসেসরিজ ছাড়াও পাওয়া যাচ্ছে হুয়াওয়ে ওয়াচ জিটি, ফ্রি বাডস, টকব্যান্ড বি থ্রি লাইট, পাওয়ার ব্যাংক, ৩৬০ ডিগ্রি ভিআর ক্যামেরা, হেডফোন, ব্লুটুথ স্পিকার প্রভৃতি।

হুয়াওয়ে কনজুমার বিজনেস গ্রুপ

১৭০টির বেশি দেশে হুয়াওয়ের সৃষ্টিশীল আইটি পণ্য, সেবা ও সল্যুশনস ব্যবহার হয় যা বিশ্বের মোট জনসংখ্যার এক-তৃতীয়াংশ মানুষকে সেবা দিচ্ছে। যুক্তরাষ্ট্র, জার্মানি, সুইডেন, রাশিয়া, ভারত ও চীনে প্রতিষ্ঠানটির ১৪ গবেষণা এবং উন্নয়ন (আরঅ্যান্ডডি) সেন্টার রয়েছে। তিনটি বিজনেস ইউনিটের মধ্যে হুয়াওয়ে কনজুমার বিজি কাজ করে স্মার্টফোন, পিসি, ট্যাবলেট, পরিধানযোগ্য ডিভাইস ও ক্লাউড সেবা নিয়ে।

সর্বশেষ..