টেলকো টেক

হুয়াওয়ের মাসব্যাপী ‘টুগেদার টোয়েন্টি টোয়েন্টি’ অফার

ফেব্রুয়ারিতে গ্রাহকদের জন্য বিশেষ অফার ‘টুগেদার টোয়েন্টি টোয়েন্টি’ শীর্ষক অফার এনেছে খ্যাতনামা প্রযুক্তি প্রতিষ্ঠান হুয়াওয়ে। এ মাসের শেষদিন পর্যন্ত চলবে অফারটি। এর আওতায় হুয়াওয়ের নির্দিষ্ট হ্যান্ডসেট ও অ্যাকসেসরিজ কিনে গ্রাহকরা পাঁচ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাকসহ আকর্ষণীয় উপহার জেতার সুযোগ পাবেন।

অফারের আওতায় একসঙ্গে হুয়াওয়ে পি৩০-প্রো অথবা নোভা৫-টি’-র সঙ্গে ফ্রিবাডস-থ্রি অথবা স্মার্টওয়াচ জিটি-২ কিনলে পাওয়া যাবে নয়েস ক্যানসেলেশন হেডফোন। পি৩০ লাইট ও ফি-বাডস লাইট অথবা ব্যান্ড ফোর কিনলে পাওয়া যাবে কালার ব্যান্ড এ২। এছাড়া ওয়াইনাইন প্রাইম ও ফ্রি-লেস অথবা ব্যান্ড ফোর কিনে জিতে নিতে পারবে ব্যান্ড ফোর’-ই।

হুয়াওয়ে অনুমোদিত যে কোনো ব্র্যান্ডশপ ও গ্যাজেট অ্যান্ড গিয়ারের (জিঅ্যান্ডজি) আউটলেট থেকে পণ্য কিনে গ্রাহকরা অফারটি নিতে পারবেন। হুয়াওয়ের জাতীয় পরিবেশক স্মার্ট টেকনোলজি (বিডি) লিমিটেড ঘোষিত এ অফারটি পণ্যের স্টক থাকা সাপেক্ষে পাওয়া যাবে। এছাড়া হুয়াওয়ে ওয়াই ফাইভ-২০১৯ হ্যান্ডসেট কিনে গ্রাহকরা ১০০০ থেকে ৫০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক জিতে নেওয়ার সুযোগ পাবেন।

ক্যাশব্যাক পেতে গ্রাহককে এসএমএস অপশনে গিয়ে টাইপ করতে হবে HWE<SPACE>IMEI> SPACE<RETAILCODE পাঠাতে হবে ১৬৩২২ নম্বরে। ফিরতি এসএমএসে ক্যাশব্যাকের পরিমাণ জানা যাবে।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..