দিনের খবর স্পোর্টস

হোম অব ক্রিকেটকে কোয়ারেন্টিনের জন্য দিতে আপত্তি নেই বিসিবির

ক্রীড়া ডেস্ক

পুরো পৃথিবী জুড়েই এখন আতঙ্কের নাম করোনাভাইরাস। যে কারণে স্থবির হয়ে পড়েছে জনজীবন। শুধু তা-ই নয় থমকে গেছে বিশ্ব ক্রীড়াঙ্গন। বাংলাদেশেও সব ধরনের আন্তর্জাতিক ও ঘরোয়া ক্রিকেট আপাতত অনির্দিষ্টকালের জন্য বন্ধ রয়েছে। এমন করুণ অবস্থায় মিরপুরের হোম ক্রিকেটকে করোনা ভাইরাসের কোয়ারেন্টাইনের জন্য ছেড়ে দিতে প্রস্তুত রয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। শনিবার সংবাদমাধ্যমে এমনটাই জানিয়েছেন সংস্থাটির মিডিয়া কমিটির চেয়ারম্যান মোহাম্মদ জালাল ইউনুস।

গনমাধ্যমকে শনিবার জালাল ইউনুস বলেন, মানবিক দিক চিন্তা করেই মিরপুরের হোম অব ক্রিকেটকে কোয়ারেন্টিনের জন্য দিতে কোনো আপত্তি নেই বিসিবির, ‘দেখেন এটা আমাদের দায়িত্ব। শুধু আমাদের না, যে সময় এসেছে তাতে সবারই সবার পাশে দাঁড়ানো উচিৎ বলে আমি মনে করি। বিশ্বব্যাপী করোনা যে ভয়ংকর রূপ ধারণ করেছে এবং এদেশেও যে হারে ছড়িয়ে পড়ছে তাতে আমাদের সরকারের যদি প্রয়োজন হয় অবশ্যই আমরা মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম রোগীদের চিকিৎসার জন্য দিয়ে দেব। না দেওয়ার কিছু নেই। আমাদের মনে রাখতে হবে এটি একটি বৈশ্বিক দূর্যোগ। যা মোকাবিলায় সবাইকে একাট্টা হয়ে কাজ করতে হবে।’

মরণ ব্যাধি করোনাভাইরাস মোকাবেলায় বাংলাদেশ সরকারের পাশে দাঁড়িয়েছেন বিসিবির কেন্দ্রীয় চুক্তির ১৭ ক্রিকেটার ও তার বাইরের ১০ ক্রিকেটারসহ মোট ২৭ জন। তারা তাদের বেতনের অর্ধেক দান করেছেন। এবার তাদের দেখানো পথে হাঁটতে চাইছে বিসিবিও। এজন্য মিরপুরের হোম ক্রিকেটকে কোয়ারেন্টিনের জন্য ছেড়ে দিতে প্রস্তুত রয়েছে সংস্থাটি।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..