Print Date & Time : 29 September 2020 Tuesday 6:00 am

১০ কোম্পানির প্রান্তিক প্রতিবেদন প্রকাশ

প্রকাশ: November 17, 2019 সময়- 11:30 pm

নিজস্ব প্রতিবেদক: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর, ২০১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে ১০ কোম্পানি। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

ফার ইস্ট নিটিং অ্যান্ড ডায়িং ইন্ডাস্ট্রিজ লিমিটেড: প্রথম প্রান্তিকে ইপিএস হয়েছে ১০ পয়সা (লোকসান), আগের বছর একই সময় ছিল ২৮ পয়সা। এছাড়া ২০১৯ সালের ৩০ সেপ্টেম্বর এনএভি দাঁড়িয়েছে ২০ টাকা ৩৮ পয়সা, যা ২০১৯ সালের ৩০ জুন ছিল ২০ টাকা ৪৮ পয়সা।

এপেক্স ট্যানারি লিমিটেড: প্রথম প্রান্তিকে ইপিএস হয়েছে ৩৫ পয়সা, আগের বছর একই সময় ছিল ৪৮ পয়সা। এছাড়া ২০১৯ সালের ৩০ সেপ্টেম্বর এনএভি দাঁড়িয়েছে ৬৯ টাকা ২৮ পয়সা, যা ২০১৯ সালের ৩০ জুন ছিল ৬৯ টাকা ২১ পয়সা।

আনলিমা ইয়ার্ন ডায়িং লিমিটেড: প্রথম প্রান্তিকে ইপিএস হয়েছে ৯ পয়সা, আগের বছর একই সময় ছিল তিন পয়সা (লোকসান)। এছাড়া ২০১৯ সালের ৩০ সেপ্টেম্বর এনএভি দাঁড়িয়েছে ১১ টাকা ১৬ পয়সা, যা ২০১৯ সালের ৩০ জুন ছিল ১১ টাকা পাঁচ পয়সা।

অলিম্পিক অ্যাকসেসরিজ লিমিটেড: প্রথম প্রান্তিকে ইপিএস হয়েছে ২০ পয়সা (লোকসান), আগের বছর একই সময় যা ছিল ১৫ পয়সা। এছাড়া ২০১৯ সালের ৩০ সেপ্টেম্বর এনএভি দাঁড়িয়েছে ১৪ টাকা ৪৫ পয়সা, যা ২০১৯ সালের ৩০ জুন ছিল ১৪ টাকা ৬৫ পয়সা।

প্যাসিফিক ডেনিমস লিমিটেড: প্রথম প্রান্তিকে ইপিএস হয়েছে ৪০ পয়সা, আগের বছর একই সময় যা ছিল ৩৯ পয়সা। এছাড়া ২০১৯ সালের ৩০ সেপ্টেম্বর এনএভি দাঁড়িয়েছে ১৬ টাকা ৪৮ পয়সা, যা ২০১৯ সালের ৩০ জুনে ছিল ১৬ টাকা আট পয়সা।

অলিম্পিক ইন্ডাস্ট্রিজ লিমিটেড: প্রথম প্রান্তিকে ইপিএস হয়েছে দুই টকা ৭৯ পয়সা, আগের বছর একই সময় যা ছিল দুই টাকা ৪০ পয়সা। এছাড়া ২০১৯ সালের ৩০ সেপ্টেম্বর এনএভি দাঁড়িয়েছে ৩৮ টাকা ৮০ পয়সা, যা ২০১৮ সালের ৩০ সেপ্টেম্বরে ছিল ৩৩ টাকা ৯৩ পয়সা।

রিজেন্ট টেক্সটাইল মিলস লিমিটেড: প্রথম প্রান্তিকে ইপিএস হয়েছে ১২ পয়সা, আগের বছর একই সময় যা ছিল ৩৫ পয়সা। এছাড়া ২০১৯ সালের ৩০ সেপ্টেম্বর এনএভি দাঁড়িয়েছে ৩০ টাকা ৩৩ পয়সা, যা ২০১৯ সালের ৩০ জুন ছিল ৩০ টাকা ২১ পয়সা।

সায়হাম কটন মিলস লিমিটেড: প্রথম প্রান্তিকে ইপিএস হয়েছে ২৬ পয়সা, আগের বছর একই সময় যা ছিল ৩১ পয়সা। এছাড়া ২০১৯ সালের ৩০ সেপ্টেম্বর এনএভি দাঁড়িয়েছে ৩৭ টাকা ৭৮ পয়সা, যা ২০১৯ সালের ৩০ জুন ছিল ৩৭ টাকা ৫০ পয়সা।

সামিট অ্যালায়েন্স পোর্ট লিমিটেড: প্রথম প্রান্তিকে ইপিএস হয়েছে ১০ পয়সা, আগের বছর একই সময় যা ছিল ১৬ পয়সা। এছাড়া ২০১৯ সালের ৩০ সেপ্টেম্বর এনএভি দাঁড়িয়েছে ৩৪ টাকা আট পয়সা, যা ২০১৯ সালের ৩০ জুন ছিল ৩৪ টাকা ৯৯ পয়সা।

মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড: প্রথম প্রান্তিকে ইপিএস হয়েছে সাত টাকা ৫৬ পয়সা, আগের বছর একই সময় যা ছিল আট টাকা ছয় পয়সা। এছাড়া ২০১৯ সালের ৩০ সেপ্টেম্বর এনএভি দাঁড়িয়েছে ১৪১ টাকা ৮৬ পয়সা, যা ২০১৯ সালের ৩০ জুনে ছিল ১৩৪ টাকা ৩০ পয়সা।