কোম্পানি সংবাদ পুঁজিবাজার

১২ কোম্পানির প্রান্তিক প্রতিবেদন প্রকাশ

নিজস্ব প্রতিবেদক: চলতি হিসাববছরের অনিরীক্ষিত প্রান্তিক প্রতিবেদন (জুলাই-সেপ্টেম্বর, ২০২০) প্রকাশ করেছে ১২ কোম্পানি। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

জিল বাংলা সুগার মিলস লিমিটেড: প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর, ২০২০) শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১৯ টাকা ৩৬ পয়সা (লোকসান), যা আগের বছর একই সময় ছিল ১৯ টাকা ৭০ পয়সা (লোকসান)।

প্রাইম ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড: তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর, ২০২০) ইপিএস হয়েছে এক টাকা ৪১ পয়সা, যা আগের বছর একই সময় ছিল এক টাকা ১০ পয়সা।

প্রিমিয়ার লিজিং অ্যান্ড ফাইন্যান্স লিমিটেড: তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর, ২০২০) ইপিএস হয়েছে ৯ পয়সা, যা আগের বছর একই সময় ছিল তিন পয়সা।

সিটি ব্যাংক লিমিটেড: তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর, ২০২০) ইপিএস হয়েছে এক টাকা ৯৯ পয়সা, যা আগের বছর একই সময় ছিল ৭৬ পয়সা।

প্যারামাউন্ট ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড: তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর, ২০২০) ইপিএস হয়েছে তিন টাকা ২২ পয়সা, যা আগের বছর একই সময় ছিল ১৭ পয়সা।

বে লিজিং অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেড: তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর, ২০২০) ইপিএস হয়েছে ৯৩ পয়সা, যা আগের বছর একই সময় ছিল দুই পয়সা।

ম্যারিকো বাংলাদেশ লিমিটেড: দ্বিতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর, ২০২০) ইপিএস হয়েছে ২৫ টাকা ৩ পয়সা, আগের বছর একই সময় ছিল ২১ টাকা ২৪ পয়সা।

রতনপুর স্টিল রি-রোরিং মিলস লিমিটেড: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ, ২০২০) ইপিএস হয়েছে ৩৫ পয়সা, যা আগের বছর একই সময় ছিল এক টাকা ৮৯ পয়সা।

গ্ল্যাক্সোস্মিথক্লাইন বাংলাদেশ লিমিটেড: তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর, ২০২০) ইপিএস হয়েছে ১১ টাকা ৬৮ পয়সা, যা আগের বছর একই সময় ছিল ২১ টাকা ১৪ পয়সা।

ইউনাইটেড ফাইন্যান্স লিমিটেড: তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর, ২০২০) ইপিএস হয়েছে ২৩ পয়সা, যা আগের বছর একই সময় ছিল ২২ পয়সা।

আরএকে সিরামিকস লিমিটেড: তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর, ২০২০) ইপিএস হয়েছে ২৯ পয়সা, যা আগের বছর একই সময় ছিল ৪৫ পয়সা।

রেনউইক যজ্ঞেশ্বর অ্যান্ড কোং (বিডি) লিমিটেড: প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর, ২০২০) ইপিএস হয়েছে ৪০ পয়সা (লোকসান), আগের বছর একই সময় ছিল ৭২ পয়সা।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..