প্রিন্ট করুন প্রিন্ট করুন

১২ কোম্পানির লভ্যাংশ ঘোষণা

নিজস্ব প্রতিবেদক: ২০১৭ সালের ৩০ জুন সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে লভ্যাংশ ঘোষণা করেছে তালিকাভুক্ত ১২ কোম্পানি। গতকাল ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

ফু-ওয়াং সিরামিক ইন্ডাস্ট্রি: আলোচিত সময়ে কোম্পানিটি ১০ শতাংশ বোনাস লভ্যাংশ দিয়েছে। ওই সময় শেয়ারপ্রতি আয় (ইপিএস) করেছে ৬৪ পয়সা ও শেয়ারপ্রতি সম্পদমূল্য (এনএভি) ১২ টাকা তিন পয়সা। আগামী ২০ ডিসেম্বর সকাল ৯টায় বার্ষিক সাধারণ সভা (এজিএম) স্পেকট্রা কনভেনশন সেন্টার লিমিটেড, বাড়ি-১৯, সড়ক-৭, গুলশান-১, ঢাকায় অনুষ্ঠিত হবে। রেকর্ড ডেট আগামী ১৬ নভেম্বর।

লিবরা ইনফিউশনস: আলোচ্য সময়ে কোম্পানিটি ৩০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। ওই সময় সময় ইপিএস হয়েছে চার টাকা ৮৬ পয়সা ও এনএভি এক হাজার ৫৭৮ টাকা। আগামী ২০ ডিসেম্বর বেলা ১১টায় কারখানা প্রাঙ্গণে এজিএম অনুষ্ঠিত হবে। রেকর্ড ডেট আগামী ১৬ নভেম্বর।

জেমিনি সি ফুড: আলোচ্য সময়ে ১২৫ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে। ওই সময় ইপিএস হয়েছে ১৩ টাকা ছয় পয়সা ও এনএভি ২৬ টাকা তিন পয়সা। আগামী ১৮ ডিসেম্বর বেলা ১১টা ১৫ মিনিটে নিউ সেলিব্রিটি কনভেনশন সেন্টার, ৩বি, সাতমসজিদ রোড, ধানমন্ডি, ঢাকায় এজিএম অনুষ্ঠিত হবে। রেকর্ড ডেট আগামী ১৬ নভেম্বর।

প্যারামাউন্ট টেক্সটাইল: আলোচ্য সময়ে কোম্পানিটি পাঁচ শতাংশ নগদ ও ১০ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে। ওই সময় সময় ইপিএস হয়েছে এক টাকা ৯২ পয়সা ও এনএভি ২১ টাকা পাঁচ পয়সা। আগামী ৯ ডিসেম্বর সকাল ১০টায় স্পেকট্রা কনভেনশন সেন্টার, বাড়ি-১৯, সড়ক-৭, গুলশান-১, ঢাকায় অনুষ্ঠিত হবে। রেকর্ড ডেট আগামী ১৫ নভেম্বর।

বিবিএস: আলোচ্য সময়ে কোম্পানিটি পাঁচ শতাংশ নগদ ও ১০ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে। ওই সময় ইপিএস হয়েছে দুই টাকা ৯২ পয়সা ও এনএভি ১৫ টাকা ৯৫ পয়সা। আগামী ১২ ডিসেম্বর বিকাল ৪টায় কারখানা প্রাঙ্গণে (জাইনা বাজার, টেলিহাতি, শ্রীপুর, গাজীপুর) এজিএম অনুষ্ঠিত হবে। রেকর্ড ডেট আগামী ১৬ নভেম্বর।

বেক্সিমকো ফার্মাসিউটিক্যালস: আলোচ্য সময় সাড়ে ১২ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। ওই সময় ইপিএস হয়েছে পাঁচ টাকা ৪৯ পয়সা ও এনএভি ৬১ টাকা ৮২ পয়সা। আগামী ২৩ ডিসেম্বর সকাল ১০টায় বেক্সিমকো ইন্ডাস্ট্রিয়াল পার্ক, সারাবো, কাশিমপুর, গাজীপুরে এজিএম অনুষ্ঠিত হবে। রেকর্ড ডেট আগামী ১৫ নভেম্বর।

বেক্সিমকো: আলোচ্য সময় পাঁচ শতাংশ নগদ ও পাঁচ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে। ওই সময় ইপিএস হয়েছে এক টাকা ২৮ পয়সা ও এনএভি ৭৫ টাকা চার পয়সা। আগামী ২৩ ডিসেম্বর দুপুর ১২টায় বেক্সিমকো ইন্ডাস্ট্রিয়াল পার্ক, সারাবো, কাশিমপুর, গাজীপুরে এজিএম অনুষ্ঠিত হবে। রেকর্ড ডেট আগামী ১৫ নভেম্বর।

সায়হাম টেক্সটাইল মিলস: আলোচ্য সময় ১২ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। ওই সময় ইপিএস হয়েছে এক টাকা দুই পয়সা ও এনএভি ২৬ টাকা ৯৪ পয়সা। আগামী ১৪ ডিসেম্বর দুপুর সাড়ে ১২টায় কারখানা প্রাঙ্গণে (নয়াপাড়া, সায়হাম নগদ, মাধবপুর, হবিগঞ্জ) এজিএম অনুষ্ঠিত হবে। রেকর্ড ডেট আগামী ১৬ নভেম্বর।

আনোয়ার গ্যালভানাইজিং: আলোচ্য সময় কোম্পানিটি ১০ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে। ওই সময় সময় ইপিএস হয়েছে এক টাকা ১৪ পয়সা ও এনএভি আট টাকা ৯২ পয়সা। আগামী ২৫ জানুয়ারি ২০১৮ সকাল সাড়ে ১০টায় বিসিআইসি অডিটরিয়াম, ৩০-৩১, দিলকুশা, ঢাকায় এজিএম অনুষ্ঠিত হবে। রেকর্ড ডেট আগামী ৩০ নভেম্বর।

আনলিমা ইয়ার্ন ডায়িং: আলোচ্য সময় ১০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। ওই সময় ইপিএস হয়েছে ৫৬ পয়সা ও এনএভি ১১ টাকা তিন পয়সা। আগামী ২০ ডিসেম্বর সকাল সাড়ে ১০টায় কারখানা প্রাঙ্গণে এজিএম অনুষ্ঠিত হবে। রেকর্ড ডেট আগামী ২০ নভেম্বর।

তিতাস গ্যাস: আলোচ্য সময় ২২ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। ওই সময় ইপিএস হয়েছে পাঁচ টাকা ১২ পয়সা ও এনএভি ৬৫ টাকা ৪৯ পয়সা। আগামী ২১ ডিসেম্বর সকাল ১০টায় অফিসার্স ক্লাব, ঢাকায় এজিএম অনুষ্ঠিত হবে। রেকর্ড ডেট আগামী ১৬ নভেম্বর।

আমান ফিড: আলোচ্য সময় কোম্পানিটি ২০ শতাংশ নগদ ও ১০ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে।